Advertisement
Advertisement
Satabdi Roy

বসন্তের শোভায় মজেছেন শতাব্দী, প্রচারের ফাঁকেই ‘রিলস’বন্দি বীরভূমের প্রকৃতি

মোবাইল ফোনেই বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ছবি তোলাচ্ছেন শতাব্দী। সরু পিচের কালো রাস্তার উপর দাঁড়িয়ে কখনও নিজেই মোবাইল ধরে ক্যামেরার প্যান করছেন। কখনও নিরাপত্তারক্ষীর হাতে দিচ্ছেন মোবাইল ক্যামেরার দায়িত্ব।

2024 Lok Sabha Polls: Satabdi Roy enjoys nature's beauty in spring time and makes reels during Election campaign
Published by: Sucheta Sengupta
  • Posted:March 28, 2024 9:30 am
  • Updated:March 28, 2024 11:54 am

নন্দন দত্ত, সিউড়ি: রিল লাইফের অভিনেত্রী থেকে রিয়েল লাইফের নেত্রী হয়েছিলেন। এখন রিয়েল থেকে নিজের ইউটিউব চ্যানেলের জন্য রিলস বানাচ্ছেন শতাব্দী রায় (Satabdi Roy)। চতুর্থবার লোকসভার লড়াইয়ের প্রচারে বেড়িয়ে তিনি উপভোগ করছেন নিজের সংসদীয় কেন্দ্র বীরভূমকে (Birbhum)। রাস্তায় যেতে যেতেই কোথাও গাড়ি থামিয়ে নেমে পড়ছেন, বানাচ্ছেন রিল। কখনও আবার আকন্দফুল দেখে পুজোর জন্য নেমে নিজেই সেই ফুল তুলছেন। আর এসব নিয়ে বীরভূমের তারকা তৃণমূল প্রার্থী বলছেন, ‘‘বসন্তের বীরভূমকে আমি দারুণ উপভোগ করছি। তাই পথে যেতে যেতে একাই দাঁড়িয়ে পড়ছি।’’

নানা রূপে শতাব্দী রায়। ছবি: সোশাল মিডিয়া।

বুধবার খয়রাশোলে সারাদিন কর্মী সভা থেকে ছোট জনসভা করেছেন তিনবারের সাংসদ শতাব্দী রায়। বিকালে বাবুইজোড় থেকে কাঁকরতলার পথে তাঁর কনভয় ছুটছিল। হঠাৎই গাড়ি থামিয়ে নেমে পড়লেন মাঠে। প্রথমে নিজে সেলফি (Selfie) তুললেন। পরে নিরাপত্তা রক্ষীকে দিয়ে তোলালেন ছবি। বিকেলের পড়ন্ত সূর্যের আলোয় সরু আলপথ, টিলা বেয়ে শাড়ির লাল আঁচল উড়িয়ে যিনি আসছেন, তিনি যেন সেই আগের সেই সিনেমার নায়িকা!

Advertisement

[আরও পড়ুন: নোটের বিছানায় শুয়ে সুখনিদ্রা! অসমে বিজেপির শরিক দলের নেতার ছবি ভাইরাল]

মোবাইল ফোনেই বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ছবি তোলাচ্ছেন শতাব্দী। সরু পিচের কালো রাস্তার উপর দাঁড়িয়ে কখনও নিজেই মোবাইল ধরে ক্যামেরার প্যান করাচ্ছেন। শতাব্দী রায় বললেন, ‘‘আমার যে ইউটিউব চ্যানেলটা আছে তার জন্য রিলস বানাচ্ছি।’’ আসলে চতুর্থবার প্রার্থী হয়ে শতাব্দী রায় মাটির সঙ্গে জনসংযোগের পাশাপাশি সোশাল মিডিয়ার (Social Media) প্রচারের উপর জোর দিয়েছেন। তার জন্য তিনি নিজে গানও লিখেছেন। সুর দিয়েছেন পীযূষ। শ্যুটিং সেরেছেন গত সপ্তাহে। রামপুরহাটের বনহাটে, দুবরাজপুরের সাহাপুরে কর্মীদের সঙ্গে বাইকে চেপে শ্যুটিং করেছেন।

Advertisement

[আরও পড়ুন: স্বামী বিদেশে, কুপ্রস্তাব প্রতিবেশী যুবকের! গাছে বেঁধে পুলিশের হাতে তুলে দিলেন গৃহবধূ]

কিন্তু প্রচারের ফাঁকে ফাঁকেও রিলস (Reels) বানাচ্ছেন বাংলা সিনেমার বেশ কয়েকটি ছবির পরিচালক। রাজনগর থেকে দুবরাজপুর যাওয়ার পথেই মাঝ রাস্তায় দাঁড়িয়ে তিনি পথের ধারে থাকা আকন্দ ফুল তুলছেন। শিবের পুজোয় দেবেন। ১৫ বছর বীরভূমে কাটিয়েও লাল মাটির এমন প্রেমে পড়েছেন কলকাতার নায়িকা, যাঁর চোখে এখনও বীরভূম নতুন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ