Advertisement
Advertisement
PM Modi

‘৪ লাখ, না না চার হাজার সাংসদ নিয়ে জিতবেন…’, মুখ ফস্কে বলেই মোদিকে প্রণাম নীতীশের

ভুল ভাষণের প্রায়শ্চিত্ত করতেই মোদির পা ধরতে হচ্ছে? নীতীশকে প্রশ্ন নেটদুনিয়ার।

Nitish Kumar touches PM Modi's feet after making wrong statement

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:April 7, 2024 7:49 pm
  • Updated:April 7, 2024 7:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) পা ছুঁয়ে প্রণাম করলেন নীতীশ কুমার (Nitish Kumar)। কেন আচমকা প্রণাম? কারণ তার ঠিক আগেই মঞ্চে বেফাঁস মন্তব্য় করেছেন। জনসভায় নীতীশ বলেন, ‘এবার চার লক্ষ… না চার হাজার সাংসদ নিয়ে জয়ী হবেন মোদি।’ বিহারের মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নীতীশের টানা ২৫ মিনিটের বক্তৃতার পরে রসিকতা করতে শোনা যায় মোদিকেও।

রবিবার লোকসভা ভোটের (Lok Sabha 2024) প্রচারে বিহার পৌঁছে যান প্রধানমন্ত্রী। নওদায় একটি জনসভায় যোগ দেন। সভামঞ্চে ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। মাত্র মাস তিনেক আগেই এনডিএ জোটে ফিরেছেন। তার পরই জোর কদমে নেমে পড়েছেন লোকসভা ভোটের প্রচারে। রবিবার বিবেক কুমারের সমর্থনে একসঙ্গে প্রচারে নামেন মোদি-নীতীশ। সেই জনসভার একাধিক ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: খাড়গের মুখে টুকরে টুকরে গ্যাংয়ের ভাষা! কাশ্মীর মন্তব্যে চাঁচাছোলা আক্রমণ মোদির

মোদির আগেই এদিন বক্তৃতা দিতে শুরু করেন বিহারের মুখ্যমন্ত্রী। টানা ২৫ মিনিট ধরে ভাষণ দেন তিনি। তার মধ্যেই বেফাঁস মন্তব্য করে ফেলেন। সাফ বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে চার লক্ষ সাংসদের সমর্থন নিয়ে ক্ষমতায় ফিরবেন মোদি। সঙ্গে সঙ্গে অবশ্য নিজের ভুল শুধরে নেওয়ার চেষ্টা করেন। তবে সেখানেও বিপত্তি। নীতীশ বলেন, “চার হাজার সাংসদ এবার মোদির নেতৃত্বে জিতবেন।” মোদির এই মন্তব্যের ভিডিও হুহু করে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

Advertisement

বিহারের মুখ্যমন্ত্রীর এমন বেফাঁস মন্তব্য মোটেই ভালোভাবে নেননি মোদি। নীতীশের মন্তব্য চলাকালীন একাধিকবার তাঁকে বেশ গম্ভীর মুখে দেখা যায়। এমনকি নীতীশের দলের সাংসদরাও বারবার ইঙ্গিত করতে থাকেন দ্রুত বক্তৃতা শেষ করার জন্য। ২৫ মিনিট ভাষণ দেওয়ার পরে নিজের আসনে ফিরে যান নীতীশ। তার পরেই পাশে বসে থাকা মোদির পায়ে হাত দিয়ে প্রণাম করেন। সেই দৃশ্য দেখে নেটদুনিয়ার প্রশ্ন, তাহলে কি ভুল ভাষণের প্রায়শ্চিত্ত করতেই মোদির পা ধরতে হচ্ছে নীতীশকে? পরে বক্তৃতা দিতে এসে নীতীশকে খোঁচা দেন মোদিও। বলেন, নীতীশ তো এত ভালো বক্তৃতা দিয়েছেন আমার আর কিছু বলার নেই।

[আরও পড়ুন: ‘নিজের স্বার্থে ইতিহাস বিকৃত করবেন না’, কঙ্গনার ‘প্রধানমন্ত্রী’ মন্তব্যে তোপ নেতাজির প্রপৌত্রের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ