Advertisement
Advertisement
Sisir Adhikari

‘তমলুকে তো অভিজিৎ গঙ্গোপাধ্যায়’, প্রার্থীপদে ‘পরিবারতন্ত্র’ নিয়ে প্রশ্নের মুখে বেফাঁস শিশির!

ভাইরাল হওয়া অডিওয় তাঁর মুখে শোনা গেল প্রার্থীর নাম, যদিও অডিওর সত্য়তা যাচাই করেনি সংবাদ প্রতিদিন সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Sisir Adhikari made controversial remark on Tamluk Lok Sabha candidate in viral audio

কাঁথির বিদায়ী সাংসদ শিশির অধিকারী। তাঁর ছোট ছেলে সৌমেন্দুু এবারের প্রার্থী।

Published by: Sucheta Sengupta
  • Posted:March 4, 2024 3:29 pm
  • Updated:March 4, 2024 6:54 pm

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বঙ্গ রাজনীতির নতুন চরিত্র হতে চলেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রবিবারই তিনি জানিয়েছেন, বিচারপতির পদ থেকে মঙ্গলবার ইস্তফা দেবেন, তার পর রাজনীতির ময়দানে নামবেন। সব ঠিক থাকলে, আসন্ন লোকসভা নির্বাচনে তমলুকের বিজেপি (BJP) প্রার্থী হচ্ছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় – এই জল্পনাই অত্যন্ত জোরাল। তবে জল্পনার মাঝে তাঁর নাম নিয়েই বেফাঁস মন্তব্য করে বসলেন কাঁথির বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। ভাইরাল (Viral)হওয়া একটি অডিও ক্লিপে শোনা যাচ্ছে শিশির অধিকারীর কণ্ঠস্বর। সেখানে তিনি স্পষ্ট বলছেন, তমলুকের প্রার্থী তো অভিজিৎ গঙ্গোপাধ্যায়! যদিও এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’।

আসন্ন লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Election) কাঁথি আসন থেকে বিজেপি প্রার্থী হিসেবে সৌমেন্দু অধিকারীর নাম ঘোষণা করেছে দলের শীর্ষ নেতৃত্ব। তিনি শিশির অধিকারীর ছেলে, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই। এ বিষয়ে শিশির অধিকারীকে ফোন করে অভিনন্দন জানান জনৈক ব্যক্তি। তিনি বলেন, কাঁথি, তমলুক কেন্দ্রে দুই ছেলেই টিকিট পেয়েছেন, তার জন্য অভিনন্দন! তা শুনেই শিশিরবাবু আপত্তি তুলে বলেন, ”না না, তমলুকে না। তমলুকে তো অভিজিৎ গঙ্গোপাধ্যায়।” এই অডিও ভাইরাল (Viral) হতেই শোরগোল শুরু হয়েছে। প্রার্থী ঘোষণার আগেই শিশিরবাবুর এত আত্মবিশ্বাসের সঙ্গে এই নাম প্রকাশ করলেন কীভাবে? এই প্রশ্ন উঠছে স্বভাবতই।

Advertisement

[আরও পড়ুন: এক দফায় ভোট চায় তৃণমূল, আপত্তি কেন্দ্রীয় বাহিনী নিয়ে, সর্বদল বৈঠকে কী দাবি বিরোধীদের?]

শিশিরবাবুর এক ছেলে শুভেন্দু বিরোধী দলনেতা, আরেক ছেলে দিব্যেন্দু তমলুকের সাংসদ, আরেক পুত্র কাঁথি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী। আর এই বিষয়টি কি ‘পরিবারতন্ত্র’ নয়? অথচ বিজেপি পরিবারতন্ত্রের বিরোধিতাতেই বার বার সরব হয়। ফোনে জনৈক ব্যক্তি শিশির অধিকারীর কাছে এই প্রশ্ন করতেই খেপে লাল হয়ে যান তিনি। রীতিমতো অশ্রাব্য ভাষায় তাঁকে গালিগালাজ করতে। ভাইরাল অডিওয় শোনা গিয়েছে তাও। এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’। এখন শিশিরবাবুর কথা অনুযায়ী বিচারপতির পদ ছাড়ার অভিজিৎ গঙ্গোপাধ্যায় পর সত্যিই বিজেপিতে যোগ দিয়ে তমলুকের প্রার্থী হন কিনা, সেটাই দেখার।

Advertisement

[আরও পড়ুন: ২ ফোঁটার বদলে গোটা শিশি পোলিও দিলেন ICDS কর্মী! হাসপাতালে শিশু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ