Advertisement
Advertisement
Durga Puja Fashion

Durga Puja Fashion: ষষ্ঠী থেকে দশমী, পুজোর দিনে কেমন হবে অভিনেত্রী অপরাজিতার সাজ? দেখুন

জন সেনগুপ্তর ডিজাইন করা পোশাকই পরেছেন অভিনেত্রী।

Durga Puja Fashion: Aparajita Ghosh in Durga Puja Special look by label of fashion designer John Sengupta | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 30, 2023 4:11 pm
  • Updated:September 30, 2023 7:02 pm

শম্পালী মৌলিক: আকাশে মেঘ-রদ্দুরের খেলা। তা বলে কি পুজোর প্ল্যানিং হবে না? আলবাৎ হবে। তাই করে ফেলেছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ (Aparajita Ghosh)। ষষ্ঠী থেকে দশমী, কবে কোন পোশাক পরবেন, তা অভিনেত্রীকে ঠিক করে দিয়েছেন ডিজাইনার জন সেনগুপ্ত। মাহি দেবনাথের মেকআপে সেজেছেন অপরাজিতা। আর পুজোর দিনের সাজে তাঁকে ক্যামেরাবন্দি করেছেন সিদ্ধার্থ পাল।

মহাষষ্ঠী –
এদিন অফবিট বাইলেয়ার ড্রেস পরেছেন অভিনেত্রী। ধূসর চেকের পাশাপাশি রয়েছে স্ক্রিনপ্রিন্টের প্যাচওয়ার্ক। তার মাঝে লাল-কালোর কাজ। পুজো শুরু করার ক্ষেত্রে এই ফ্রক কিন্তু বেশ ভাল।

Advertisement

Shosthi

Advertisement

 

মহাসপ্তমী –
এই দিন ডিজাইনার মেরুণ সিল্কের উপর ভরসা রেখেছেন। যার মধ্যে হ্যান্ডপ্রিন্টেড আর এমব্রয়ডারি করা বর্ডার রয়েছে। মাস্টার্ড আর লালের কম্বিনেশনে তৈরি ব্লাউজে ফেস্টিভ সিজনের রাস্টিক ফ্লেভার পাওয়া যাচ্ছে।

Saptami

 

[আরও পড়ুন: মেয়ে সুস্থ হতেই বাড়িতে সত্যনারায়ণ পুজো, নিজে হাতে সিন্নি মাখলেন বিপাশা বসু]

মহাষ্টমী –
পুজোর সেরা দিন এটি। এদিন একটু অন্যরকম সাজে অপরাজিতাকে দেখা যাচ্ছে। সবুজ সিল্কের শাড়িতে সোনালি কাজ করা বর্ডার রয়েছে। তার সঙ্গে সুন্জর কালো আর সোনালি কাজের করসেট স্টাইলের ব্লাউজ। এ যেন আজকের আত্মবিশ্বাসে পরিপূর্ণ এক নারীর সাজ।

Ashtami

 

মহানবমী –
এদিনের সাজে আমোদের প্রভাব রয়েছে। জ্যাকোয়ার্ড সার্কুলার স্কার্টের সঙ্গে এমব্রয়ডারি করা দোপাট্টা। আর তার সঙ্গে করসেট। তাতেই গ্ল্যামারের দ্যুতি ছড়াচ্ছেন অপরাজিতা।

Nabami

 

দশমী –
মায়ের বিদায়ের দিনে সাবেকি সাজই সবচেয়ে বেশি ভাল লাগে। এই কথা মাথায় রেখেই শাড়ির সঙ্গে বার্গেন্ডি অ্যান্টি-ফিটেড লো ব্লাউজ তৈরি করেছেন। এমন ব্লাউজ অন্য শাড়ির সঙ্গেও পরা যায়। পুজোয় কাজের পাশাপাশি যেটুকু সময় পাবেন। তা বোলপুরে পরিবারের সঙ্গেই কাটাবেন অপরাজিতা।

Dashami

 

[আরও পড়ুন: ঘোলাটে চোখ, কপালে কাটা দাগ, পুলিশের উর্দি গিয়ে যিশুর এ কোন অবতার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ