Advertisement
Advertisement
Senco

উৎসবের মরশুমে সেনকোর ‘ফ্লেক্সি গোল্ড রেট অফার’, মিলবে আকর্ষণীয় ছাড়

সর্বনিম্ন মূল্যে সোনার গয়না!

Senco Gold and Diamonds 'Flexi Gold Rate Offer' in Festive Season | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:October 4, 2023 2:40 pm
  • Updated:October 4, 2023 2:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদীর ধারে কাশফুল, মেঘ কাটলেই আকাশে পেঁজা তুলোর মতো মেঘ, কুমোরটুলির তুঙ্গ ব্যস্ততা বলছে, পুজো এসে গেছে। উৎসবের এই মরশুমে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এল ভারতের অন্যতম গয়না বিপণি ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’ (Senco Gold and Diamonds)। দুর্গাপুজো, ধনতেরাস আর নবরাত্রির প্রাক্কালে গ্রাহকদের জন্য সোনার জুয়েলারির উপর আকর্ষণীয় ‘ফ্লেক্সি গোল্ড রেট অফার’ (Flexi Gold Rate Offer) নিয়ে এল তারা। কী সুবিধা মিলবে নতুন অফারে?

‘ফ্লেক্সি গোল্ড রেট অফার’-এ সবচেয়ে কম দামে সোনার গয়না কেনার দুর্দান্ত সুযোগ করে দিচ্ছে সেনকো। এই বিষয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিইও শুভঙ্কর সেন জানালেন, গত ছয় মাসে সোনার দাম সর্বনিম্ন। বর্তমানে ১০ গ্রাম সোনার দাম ৬০ হাজার টাকারও কম। মোটামুটি ৫৮ হাজার টাকা। ঠিক এই সময়ে গ্রাহকদের সামনে দারুণ সুযোগ। অভিনব অফারের সুবিধা পাবেন তাঁরা।

Advertisement

[আরও পড়ুন: নেই ব্যস্ততা, ফিকে জাঁকজমকও, বাঙালির শ্রেষ্ঠ উৎসবের আগে ধুঁকছে বাংলার তাঁতশিল্প]

শুভঙ্কর বলেন, “এখন অগ্রিম দিয়ে সোনার গয়না বুক করলে ধনতেরাস ও নবরাত্রির সময় এখনকার স্বল্পমূল্যেই সোনার গয়না কিনতে পারবেন গ্রাহক। পরবর্তীকালে দাম কমলে, সেই সুফলও মিলবে।” ভবিষ্যতে দাম বাড়লে? সেক্ষেত্রে যখন বুক করা হচ্ছে, সেই দামে গয়না পাবেন গ্রাহক। অর্থাৎ এই অফারে সব দিক থেকে লাভবান হচ্ছেন গ্রাহক। এছাড়াও সেনকোর অগ্রিম বুকিংয়ে গয়নার মজুরিতেও থাকছে আকর্ষণীয় ছাড়। এতএব, দেরি না করে উৎসবের মরশুমে সেনকোর ‘ফ্লেক্সি গোল্ড রেট অফার’-এর সুযোগ নেওয়াই বুদ্ধিমানের কাজ।

Advertisement

[আরও পড়ুন: ষষ্ঠী থেকে দশমী, পুজোর দিনে কেমন হবে অভিনেত্রী অপরাজিতার সাজ? দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ