BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী খালেদা জিয়া

Published by: Monishankar Choudhury |    Posted: April 11, 2021 1:18 pm|    Updated: April 11, 2021 1:18 pm

An Images

সুকুমার সরকার, ঢাকা: করোনা আক্রান্ত বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বিএনপি সুপ্রিমো খালেদা জিয়া (Khaleda Zia)। শনিবার রুটিন কোভিড টেস্টে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। স্বাস্থ্যমন্ত্রকের জনসংযোগ আধিকারিক মাইদুল ইসলাম প্রধান স্থানীয় সংবাদমাধ্যমে এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

[আরও পড়ুন: ভিলেন মিথেন, আকাশে গ্রিনহাউস গ্যাসের আধিক্য, দূষণের শীর্ষে বাংলাদেশ]

‘বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি’র (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, সোশ্যাল মিডিয়ায় খালেদা জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট তিনি দেখেছেন। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত তিনি নিশ্চিত নন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্টের একটি কপি ভাইরাল হয়েছে। সেটি কিউআর কোড স্ক্যান করলে স্বাস্থ্য অধিদপ্তরের যে ওয়েবসাইট থেকে পরীক্ষার ফল জানা যায় সেখানে চলে যায়। সেখানে এই কপিটি রয়েছে। রিপোর্টে যে ফোন নম্বরটা দেওয়া হয়েছে, সেটি বিএনপির চেয়ারপারসনের মেডিকেল টিমের টেকনোলজিস্ট মহম্মদ সবুজের। তবে তিনি খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়া বা না হওয়া বিষয়ে কিছু জানেন না বলেই দাবি করেছেন।

উল্লেখ্য, গোটা বিশ্বের সঙ্গে বাংলাদেশেও আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। করোনা ভাইরাসের (Coronavirus) দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় সংক্রমণ বৃদ্ধির জন্যও বিরোধী বিএনপি-র উপর দায় চাপিয়েছে বাংলাদেশের শাসকদল আওয়ামি লিগ। মন্ত্রী ওবায়দুল কাদেরের অভিযোগ, জনগণ যথাযথ স্বাস্থ্যবিধি মানছে না এবং এর জন্য বিএনপির (BNP) উসকানি আছে। লকডাউন নিয়ে নানা অপপ্রচার ও উসকানি দিচ্ছে। করোনা নিয়ে রাজনীতি না করে বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে ওবায়দুল কাদেরের আবেদন, “সরকারের অন্ধ সমালোচনা না করে গঠনমূলক পরামর্শ দিন।” আওয়ামি লিগের (Awami League) সাধারণ সম্পাদকের বক্তব্য, সরকারের বিরুদ্ধে বিএনপি প্রতিদিন মিথ্যাচার করছে। আর এই মিথ্যাচার ফাঁস করে দিলে বিএনপি নেতাদের গাত্রদাহ হয়। পালটা বিরোধীদের দাবি, করোনা পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ সরকার। 

[আরও পড়ুন: বাংলাদেশের লকডাউনে বিপত্তি, দ্বিগুণ ভাড়ায় গন্তব্যে পৌঁছতে হচ্ছে নিত্যযাত্রীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement