৩০ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

বন্ধ ঘর থেকে উদ্ধার সাংবাদিকের নগ্ন মৃতদেহ, চাঞ্চল্য ঢাকায়

Published by: Soumya Mukherjee |    Posted: November 17, 2019 4:37 pm|    Updated: November 17, 2019 4:40 pm

An Images

মনসুর আলি

সুকুমার সরকার, ঢাকা: বন্ধ ঘর থেকে উদ্ধার হল এক সাংবাদিকের উলঙ্গ মৃতদেহ। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজধানী ঢাকার দক্ষিণ বনশ্রীর একটি বাড়িতে। মৃতের নাম মনসুর আলি (৩৩)। শনিবার সন্ধেয় তাঁর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পুলিশের প্রাথমিক অনুমান, হৃদরোগের কারণেই মৃত্যু হয়েছে মনসুর আলির। যদিও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই এবিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে বলে জানিয়েছে তারা।

[আরও পড়ুন: চট্টগ্রামের বহুতলে গ্যাস পাইপ লাইনে বিস্ফোরণ, নিহত শিশু-সহ অন্তত ৭]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সিলেট জেলার ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ার বাসিন্দা মনসুর বেশ মিশুকে ছেলে হিসেবেই এলাকায় পরিচিত ছিল। বেশ কিছুদিন ধরে তিনি ঢাকার দক্ষিণ বনশ্রীর একটি বাড়িতে ভাড়া থাকতেন। আর অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সহ-সম্পাদক হিসেবে কাজ করতেন। এভাবে এত অল্প বয়সে যে তাঁর মৃত্যু হবে তা কেউ কল্পনাও করতে পারেননি। কেন তিনি মারা গেলেন তা এখনও জানা যায়নি।

বনশ্রীর ওই বাড়িতে থাকা মনসুরের এক বন্ধু মনোজিৎ মিত্র জানান, শুক্রবার বেলা আড়াইটের সময় বাড়ি থেকে অফিসে যাওয়ার জন্য বেরিয়ে ছিলেন মনসুর। এরপর তিনিও বাসা
থেকে বের হয়ে যান। রাতে আর ফেরেননি। ফের শনিবার সন্ধেয় মনোজিৎ বাড়ি ফিরে এসে দরজায় অনেকবার ধাক্কা মারেন। কিন্তু, বাসার ভিতর থেকে কোনও শব্দ বা সাড়া পাননি। বাধ্য হয়ে ওই বাড়ির মালিক ও কেয়ারটেকারকে সবকিছু জানান। এরপরে বাড়ির মালিক জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ এসে দরজা ভেঙে বাসার ভিতরে প্রবেশ করে। তখন তারা দেখতে পান যে মনসুর নগ্ন অবস্থায় বিছানায় চিৎ হয়ে পড়ে আছে। আর তাঁর চারপাশে ছড়িয়ে রয়েছে বমি ও মল।

[আরও পড়ুন: পেঁয়াজের ঝাঁজে চোখে জল গৃহস্থের, শীঘ্রই মিলতে পারে স্বস্তি]

এপ্রসঙ্গে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, মনসুরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হার্টঅ্যাটাকেই তাঁর মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement