BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যৌন প্রস্তাব, খুনের হুমকি, হিরো আলমের বিরুদ্ধে মামলা নার্সের

Published by: Sucheta Sengupta |    Posted: June 28, 2020 5:44 pm|    Updated: June 28, 2020 5:47 pm

Legal case against Hero Alam by a nurse of accussing him to harrass in social media

সুকুমার সরকার, ঢাকা: ফের আইনি জটে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় কুপ্রস্তাব, অশালীন কথাবার্তার অভিযোগ এনে এবার আইনের দ্বারস্থ এক নার্স। ঢাকার হাতিরঝিল থানায় তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগে মামলা দায়ের করেছেন শারমিন আখতার সাথী। শনিবার রাতে GD করেন ওই সেবিকা। GDতে ওই সেবিকা অভিযোগ করেছেন, ”হিরো আলম বগুড়া নামে এক ব্যক্তির ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব এসেছে। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালানো হয়। বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।”

এ প্রসঙ্গে অভিযোগকারী সাথী আরও জানান, ”আমি পেশায় নার্স। মাঝেমধ্যে শখে মিডিয়ায় কাজ করি। কাজের কারণে হিরো আলমের সঙ্গে ফেসবুকে যুক্ত হই। এরপর থেকেই তিনি কাজের কথা বলে জঘন্য রকম যৌন উত্তেজক কথা বলে আমাকে প্রলুব্ধ করার চেষ্টা করেন, উত্যক্ত করেন। তার কথায় সায় না দিয়ে বিষয়টি সিনিয়রদের জানাই। এরপরেই তা নিয়ে হিরো আলম আমাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছেন। তাই নিরাপত্তার কথা চিন্তা করে আমি থানায় GD করি।”

[আরও পড়ুন: সুইস ব্যাংকে বাড়ছে বাংলাদেশিদের ‘অবৈধ’ সঞ্চয়ের পরিমাণ]

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা হিরো আলম বিতর্কের কেন্দ্রেই থাকেন। গত বছরের এপ্রিলেই স্ত্রীর উপর অত্যাচার করার অভিযোগে হিরো আলমকে শ্রীঘরে পাঠিয়েছিল আদালত৷ যৌতুকের দাবিতে দাম্পত্য অশান্তিতে স্ত্রীকে মারধরের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে৷ মাস খানেক পর জেলমুক্ত হয়ে রাজনীতিতে নিজের ভাগ্য পরীক্ষা করতে গিয়েছিলেন তিনি। ব্যর্থ হয়ে ফের রুপোলি পর্দায় ফেরেন। নায়িকাদের সঙ্গে প্রেম এবং একাধিক বিয়ে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন হিরো আলম। এবার ফের ওই একই ধরনের কুকর্মের জেরে আইনি প্যাঁচে পড়তে হল তাঁকে। ওই নার্সের অভিযোগ খতিয়ে দেখছে হাতিরঝিল থানার পুলিশ। তাঁর নিরাপত্তা নিয়ে আশ্বস্ত করা হয়েছে থানার তরফে।

[আরও পড়ুন: বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৫০৪, মৃত ৩৪]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement