১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এ কেমন মা! যৌনাঙ্গ কেটে নিজের সন্তানকে খুনের পর আত্মহত্যার চেষ্টা

Published by: Sayani Sen |    Posted: November 14, 2021 11:20 am|    Updated: November 14, 2021 11:20 am

Mother allegedly killed her son in Bangladesh । Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: একজন শিশুর সবচেয়ে নিরাপদ আশ্রয় তার মায়ের কোল। সন্তান যেমনই হোক না কেন, মা সবসময়ই সন্তানের মঙ্গল কামনা করেন। কিন্তু ঢাকার সিরাজগঞ্জের ঘটল একেবারে অন্য কাণ্ড। নিজের সন্তানকেই নৃশংসভাবে খুনের (Murder) অভিযোগে কাঠগড়ায় মা। যৌনাঙ্গ কেটে সন্তানকে খুনের পর আত্মহত্যার চেষ্টাও করে ওই মহিলা।

বেশ কয়েক বছর আগে ইমরুল কায়েসের সঙ্গে বিয়ে হয় লিপি খাতুনের। শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাঁতী গ্রামের বাসিন্দা লিপি খাতুন নামে ওই মহিলা। বছর পাঁচেকের ছেলেকে নিয়ে বাস তার। অভিযোগ, শুক্রবার রাতে বাড়ির পাশে নিজের সন্তানকে নিয়ে যায় সে। এরপর সন্তানের গোপনাঙ্গ কেটে খুন করে শিশুর মা। ছেলেকে খুনের পর পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টাও করে লিপি। 

[আরও পড়ুন: রোহিঙ্গাদের ‘বোঝা বইতে হবে’ বাংলাদেশকেই, বিদেশমন্ত্রীকে চিঠি ১২ মার্কিন সেনেটরের]

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বাড়ির পাশে একটি ঘাসের জমিতে নিয়ে গিয়ে সন্তানের গোপনাঙ্গ কেটে হত্যা করে। আত্মহত্যার চেষ্টাও করে মা লিপি খাতুন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শিশুর দেহ উদ্ধার করে। সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে শিশুর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। অন্যদিকে নিহত শিশুর মা লিপিকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

কী কারণে লিপি তার সন্তানকে এমন নৃশংসভাবে খুন করল, তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। লিপি কিছুটা সুস্থ হলে তাকে জেরা করবে পুলিশ। জেরার ফলেই শিশুকে খুনের আসল কারণ সামনে আসবে বলেই আশা তদন্তকারীদের।  

[আরও পড়ুন: দুর্গাপুজোয় হিন্দুদের উপর হামলার ঘটনায় দ্রুত বিচারের আশ্বাস বাংলাদেশের মন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে