২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

২ আষাঢ়  ১৪২৬  সোমবার ১৭ জুন ২০১৯ 

BREAKING NEWS

সুকুমার সরকার, ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়(বিএসএমএমইউ)-এর তিনতলা থেকে উদ্ধার হল পেট্রল বোমা।বৃহস্পতিবার এই ঘটনাটিকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় ঢাকার প্রাণকেন্দ্র শাহবাগ সংলগ্ন এলাকায়। বর্তমানে বিএনপি-এর চেয়ারপার্সন খালেদা জিয়া সেখানে চিকিৎসাধীন থাকায় তৎপর হয়ে ওঠে প্রশাসনও।

[আরও পড়ুন- বাড়ির মালিককে খুন, অস্ট্রেলিয়ার আদালতের রায়ে ৪২ বছরের সাজা বাংলাদেশি ছাত্রীর]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তিনতলায় রেজিস্ট্রারের ঘর আছে। বৃহস্পতিবার ভোরে সেই ঘরের সামনে থেকে একটি পেট্রল বোমা উদ্ধার করে শাহবাগ থানার পুলিশ। এরপরই উত্তেজনা ছড়ায় ওই এলাকায়।

বিষয়টির সত্যতা স্বীকার করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কমলকান্তি বড়ুয়াও। বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “দু’দিন আগেও ওই ঘরের সামনে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। আমরা মনে করি, আমাদেরকে ভয় দেখানোর জন্য কেউ এটা করছে। আজও রেজিস্ট্রারের ঘরের সামনে পেট্রল ভরা বোতল দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তা নিয়ে যায়। সাজাপ্রাপ্ত বিএনপি-এর চেয়ারপার্সন খালেদা জিয়া বর্তমানে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যেই এই পেট্রল বোমা উদ্ধার ও আগুন লাগানোর ঘটনা ঘটল।”

[আরও পড়ুন- ‘সিক্রেট কোড’ হ্যাক করেই বাজিমাত, বাংলাদেশে এটিএম জালিয়াতিতে নয়া তথ্য]

শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, বৃহস্পতিবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষের খবরের ভিত্তিতে একটি বোতলের মধ্যে পেট্রল বোমা উদ্ধার করা হয়। কে বা কারা বোতলটি রেজিস্ট্রি ভবনের তিনতলায় রেখে গেছে তা এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং