BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নির্জন জায়গায় যুবতীকে টেনেহিঁচড়ে নামিয়ে জঙ্গলের ভিতর ধর্ষণ! গ্রেপ্তার অটোচালক

Published by: Sucheta Sengupta |    Posted: June 19, 2022 7:06 pm|    Updated: June 19, 2022 7:10 pm

Woman passenger dragged to rape at interior place in Bangladesh auto driver arrested | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সুকুমার সরকার, ঢাকা: এবার আর নির্ভয়ার মতো কোনও তরুণী যাত্রীকে একা পেয়ে বাসের ভিতরে নয়, নির্জন স্থান দেখে টেনেহিঁচড়ে নামিয়ে যৌন লালসা মেটাল এক অটোচালক। এমনই নৃশংস ঘটনা ঘটেছে শনিবার, ঢাকার (Dhaka) অদূরে সোনারগাঁওয়ের মাঝেরচার এলাকায়। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গেই অবশ্য অভিযুক্ত অটো চালককে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত অটো চালকের নাম মোহাম্মদ বিজয়, বয়স ৩৫ বছর। সে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর পূর্বপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

বাংলাদেশে (Bangladesh) ধর্ষণের শিকার ওই তরুণী যাত্রীর বয়ানের ভিত্তিতে পুলিশ জানায়, এদিন আড়াই হাজার থানার ফেরিঘাট থেকে অটোয় করে ওই যুবতী মদনপুর যাচ্ছিলেন। মাঝেরচার এলাকায় পৌঁছতেই শুনশান এলাকা দেখে অটোচালক বিজয় ওই নারীকে টেনেহিঁচড়ে নামিয়ে নেয়। আর তারপর রাস্তার পাশে মুরগির খামারের জঙ্গলে নিয়ে ধর্ষণ (Rape)করে।

[আরও পড়ুন: প্রেমের সম্পর্কে বাধা পরিবার, অভিমানে ‘আত্মঘাতী’ নদিয়ার যুগল]

খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহম্মদ জাকির রব্বানির নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে রবিবার বিজয়কে মাঝেরচর এলাকা থেকে গ্রেপ্তার (Arrest) করে। তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহঃ জাকির রব্বানি বলেন, ”অটোর তরুণী যাত্রীকে ধর্ষণ করা হয়েছে – এই খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করি। পরে গোপন সূত্রে বিজয়ের তথ্য সংগ্রহ করে মাঝেরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা হয়েছে।” এখনও আতঙ্কে কাঁপছেন নিগৃহীতা তরুণী। অভিযুক্তের কঠোর থেকে কঠোরতর শাস্তি চান তিনি ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: কাটতে হবে স্বল্পমূল্যের একটিই টিকিট, বিমান যাত্রার খরচ কমাতে একগুচ্ছ নির্দেশিকা কেন্দ্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে