Advertisement
Advertisement

Breaking News

বিসর্জনের শোভাযাত্রা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, প্রতিবেশীর বিকৃতকামের শিকার শিশু

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

A minor girl allegedly sexually harrassed by a man in Nadia

ফাইল ছবি।

Published by: Tiyasha Sarkar
  • Posted:October 31, 2019 2:44 pm
  • Updated:October 31, 2019 5:25 pm

পলাশ পাত্র, তেহট্ট: কালীপুজোর বিসর্জন থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়ার ভবানীপুর এলাকায়। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

জানা গিয়েছে, বুধবার রাতে নদিয়ার শ্যামনগর পঞ্চায়েতের ভবানীপুর এলাকা থেকে কালী প্রতিমার বিসর্জনের শোভাযাত্রা যাচ্ছিল। পাড়ার বহু মানুষ শোভাযাত্রায় যোগ দিয়েছিলেন। সেখানেই ছিলেন সুজয় ঘোষ নামে এক যুবক। অভিযোগ, ওই যুবক বাজি দেওয়ার নাম করে বিসর্জনের শোভাযাত্রা থেকে তৃতীয় শ্রেণির পড়ুয়া ওই নাবালিকা-সহ তিন জনকে ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে দু’জনকে বাজি দিয়ে শোভাযাত্রায় ফিরে যেতে বলে সুজয়। অভিযোগ, এরপরই ফাঁকা মাঠে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে অভিযুক্ত। নাবালিকার সঙ্গে থাকা অপর দু’জন বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের জানান। এরপর রাতেই মাঠ থেকে রক্তাক্ত অবস্থায় ওই শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার।

Advertisement

জানা গিয়েছে, ইতিমধ্যেই নির্যাতিতা নাবালিকার পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। সূত্রের খবর, অভিযুক্ত সুজয় ঘোষ ওই এলাকারই বাসিন্দা। 

Advertisement

[আরও পড়ুন: ‘আর কাশ্মীর যাব না’, মৃত্যুভয় এখনও তাড়া করছে সাগরদিঘির বাসিরুলকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ