BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের কোভিডবিধি ভেঙে নির্দিষ্ট সময়ের পরও খোলা বার, শিলিগুড়িতে গ্রেপ্তার ১০

Published by: Paramita Paul |    Posted: July 25, 2021 11:32 am|    Updated: July 25, 2021 11:46 am

10 PERSONS ARRESTED FROM BAR FOR VIOLATING TIME RESTRICTIONS AND COVID PROTOCOL in Siliguri | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: ফের কোভিডবিধি (Covid-19 Protocol) ভেঙে খোলা ছিল বার। নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নির্দিষ্ট সময়ের পরও চলছিল মদ্যপানের আসর। খবর পেয়ে অভিযান চালায় শিলিগুড়ি পুলিশ (Siliguri Police) । অভিযান চালিয়ে শনিবার রাতে ফের শিলিগুড়ি থেকে ১০ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

রাজ্যজুড়ে শিথিল হলেও এখনও কার্যকর কোভিডবিধি। বার, রেস্তরাঁ খুললেও তা চলছে নিয়ম মেনে। রাত ৮ টার মধ্যে ঝাঁপ বন্ধ করতে হচ্ছে বার, রেস্তরাঁর। কিন্তু বেশকিছু এলাকায় সেই নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে পার্টি। রাত ৮টার পরও মদ্যপান, খাওয়া দাওয়া হচ্ছে। বারবার সামনে আসছে এ ধরনের অভিযোগ। এবার ফের একবার একই অভিযোগ উঠল শিলিগুড়ির এক বারের বিরুদ্ধে।

[আরও পড়ুন: পাণ্ডবেশ্বরের বিধায়ককে ১ কেজি ওজনের রুপোর মুকুট পরিয়ে সংবর্ধনা! শুরু বিতর্ক]

শনিবার নির্দিষ্ট সময়ের পরও চলছিল পার্টি। এমন খবর পেয়ে রাত সাড়ে নটা নাগাদ প্রধান নগর থানার পুলিশ ৩১ নম্বর জাতীয় সড়কের ধারে একটি বারে অভিযান চালায়। দেখা যায় সেখানে তখনও মদ্যপান, খাওয়া দাওয়া চলছে। কোভিডবিধি ভাঙায় বারের এক কর্মী-সহ মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়। মহামারী আইনে বারের মালিক ও ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তদের রবিবার আদালতে তোলা হবে।

রাজ্যে এখনও করোনাবিধি জারি রয়েছে। বিশেষজ্ঞদের মতে, করোনার তৃতীয় ঢেউ ধেয়ে আসছে। সামান্য অসাবধানতার জন্য বড় খেসারত দিতে হতে পারে আমাদের। তা সত্ত্বেও কিছু মানুষের এমন বেপরোয়া গতিবিধিই ভাবাচ্ছে সকলকে। এমন পরিস্থিতিতে চলতি মাসের শুরুর দিকেই পার্কস্ট্রিটের (Park Street) অভিজাত হোটেলে পার্টির আয়োজন হয়। পুলিশ হানা দিলে আয়োজকদের সঙ্গে বচসা এবং ধস্তাধস্তিও হয়। তারপর ঘটনাস্থল থেকে ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়। আরও একটি হোটেলে পার্টির আয়োজন করা হয়েছিল বলে অভিযোগ। এর পরই এই ঘটনার পুনরাবৃত্তি ঘটে শিলিগুড়িতে। করোনাবিধি লঙ্ঘন করে ফের হোটেলে পার্টির আয়োজন করা হয়। পুলিশ গোপন অভিযান চালিয়ে পুরুষ ও মহিলা মিলিয়ে মোট ৪১ জনকে গ্রেপ্তার করে। তার পরেও যে মানুশের হুঁশ ফেরেনি তা প্রমাণ করে দিল শনিবার রাতের ঘটনা।

[আরও পড়ুন: আবর্জনা স্তূপের পাশে ২৪ ঘন্টা পড়ে অসুস্থ বৃদ্ধ, ফিরেও তাকালেন না কেউ! অমানবিক ছবি বনগাঁয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×