BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নাবালিকার অপহরণ ঘিরে তোলপাড় মালদহ, তুঙ্গে তৃণমূল-বিজেপি তরজা

Published by: Tiyasha Sarkar |    Posted: March 2, 2021 2:33 pm|    Updated: March 3, 2021 12:25 am

An Images

বাবুল হক, মালদহ: নাবালিকাকে অপহরণের অভিযোগকে কেন্দ্র করে তোলপাড় মালদহ (Maldah)। তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলছে কিশোরীর পরিবার। পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগও করছেন তাঁরা। ২২ দিন ধরে হদিশ নেই মেয়ের, কবে খোঁজ মিলবে তার, সেই অপেক্ষায় পরিবার।

মালদহের ২৮ নম্বর ওয়ার্ডের ঘোরাফেরি শকুন্তলা পার্কের বাসিন্দা ওই নাবালিকা। বয়স তেরো বছর পাঁচ মাস। কিশোরীর বাবার দাবি, ৮ ফেব্রুয়ারি বিকেল ৪ টে থেকে নিখোঁজ তাঁর মেয়ে। ঘণ্টা চারেক এলাকায় খোঁজাখুঁজি করে মেয়ের সন্ধায় না মেলায় ৮ টা নাগাদ ইংরেজবাজার থানায় (English Bazar Police Station) মিসিং ডায়েরি করেন তাঁরা। অভিযোগ, পুলিশ প্রথম থেকেই কোনও পদক্ষেপ নেয়নি। নাবালিকার বাবা বলেন, “৯ ফেব্রুয়ারি জানতে পারি এলাকার পাঁচ যুবক সুলতান শেখ, আসগর শেথ, আকবর শেখ, মনু শেখ, ছোটু শেখ মেয়েকে অপহরণ করেছে। আমি জানি ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর এর পিছনে রয়েছে। আগে ওই যুবকেরা আমার পাড়ায় আসত। বারণ করেছিলাম। পরে কাউন্সিলরের দলবল আমার বাড়িতে হামলা করে। বলেছিল মেয়েকে এলাকা থেকে দূরে পাঠাতে, বিয়ে দিয়ে দিতে।”

[আরও পড়ুন: ISF’এর সঙ্গে জোটে আরও জট, ব্রিগেড মঞ্চে আব্বাসের বক্তব্য সমর্থন করলেন না বিমান বসু]

কিশোরীর বাবার দাবি, তিনি একাধিকবার গোটা বিষয়টি থানায় জানালেও পুলিশ কোনও রকম সহযোগিতা করেনি। সেই কারণেই সোমবার রাতে মালদহের ফোয়ারা মোড়ে অনশনে বসেন অপহৃত নাবালিকার পরিবার। তিনি বলেন, “২২ দিন হয়ে গেল, জানি না মেয়েটা আদৌ বেঁচে আছে কি না। খবর পাচ্ছি কাউন্সিলর বিভিন্ন জায়গায় গিয়ে বলছে পুলিশ কীভাবে পদক্ষেপ নেয় দেখব।” কিশোরীর পরিবারে দাবি, অবিলম্বে গ্রেপ্তার করা হোক ধৃতদের। সোমবার নাবালিকার পরিবারের পাশে দাঁড়িয়েছে বজরংদল। তৃণমূলকে তোপ দেগেছেন তাঁরা। পাশাপাশি এই ঘটনাটি বিজেপির সাজানো নাটক বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ভোট ঘোষণার পরই কমিশনের নির্দেশে বন্ধ রাজ্য সরকারের ‘চোখের আলো’ প্রকল্প]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement