BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃণমূলের সঙ্গে আঁতাতের অভিযোগে দলীয় কর্মীদের হাতেই মার খেলেন BJP নেতা! ধুন্ধুমার মথুরাপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 9, 2021 2:34 pm|    Updated: August 9, 2021 3:45 pm

Viral Video: 2 BJP leader beaten up by mob in Mathurapur, West Bengal

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দল বিরোধী কাজের অভিযোগ। বিজেপির (BJP) মথুরাপুর (Mathurapur) সাংগঠনিক জেলার সভাপতি দীপঙ্কর জানাকে বেধড়ক মারধর করলেন দলেরই কর্মীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মারধরের ভিডিও। অন্যদিকে চাকরি দেওয়ার নামে টাকা তোলার অভিযোগে মারধর করা হয়েছে মন্দিরবাজারের তৃণমূল প্রার্থী দিলীপ জাটুয়াকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, রবিবার বিজেপির মথুরাপুর (Mathurapur) সাংগঠনিক জেলার তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই অশান্তি হয়। বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি দীপঙ্কর জানার উপর চড়াও হন দলের একাংশের কর্মীরা। তাঁদের অভিযোগ, ওই বিজেপি নেতা দুর্নীতিগ্রস্ত। তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে দলেরই ক্ষতি করছেন। এদিকে মন্দিরবাজারের বিজেপি প্রার্থী দিলীপ জাটুয়ার বিরুদ্ধে চাকরির নামে টাকা তোলার অভিযোগ করেন বিক্ষুব্ধরা। তাঁদের আরও অভিযোগ, দলের নেতারা বিপদে কর্মীদের পাশে দাঁড়াচ্ছে না। দলের টাকা নিজেরা আত্মসাৎ করছে। বেধড়ক মারধর করা হয় তাঁদের। তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পডুন: শবর জনজাতির প্রথম স্নাতক, নারীশিক্ষায় আঁধার ঘুচিয়ে World Tribal Day-তে আইকন রমনিতা]

যদিও এবিষয়ে বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার তরফে জানানো হয়েছে, অনুষ্ঠান চলাকালীন একটা অশান্তি তৈরি হয়েছিল। জেলা সভাপতি তা মেটানোর চেষ্টা করেছিলেন। সেই সময় ধস্তাধস্তি হয়, তাঁর জামা ছিঁড়ে যায়। এবিষয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। তবে বিজেপির তরফে পরবর্তীতে সবরকম অনুষ্ঠান করা হবে বলে জানিয়েছেন তিনি।

[আরও পডুন: কান কামড়ে ছিঁড়ে নিল ‘রাক্ষস’ ছেলে! প্রতিবেশী যুবকের বিরুদ্ধে থানায় পুরকর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে