BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

বাংলাদেশ সীমান্তে পদ্মায় ভেসে উঠল সামশেরগঞ্জের নিখোঁজ খুদে, দেহ ফেরানো নিয়ে জটিলতা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 19, 2020 1:43 pm|    Updated: October 19, 2020 1:43 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: তলিয়ে যাওয়ার প্রায় দু’দিন পর নদীতে ভেসে উঠল মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জের দুই খুদের দেহ। একজনের দেহ মিলেছে নিমতিতার দুর্গাপুর গঙ্গাঘাটে। অপর খুদের দেহ মিলেছে বাংলাদেশ সীমান্ত লাগোয়া পদ্মায়। ফলে দেহ উদ্ধার নিয়ে জটিলতা তৈরি হয়েছে।

ঘটনার সূত্রপাত শনিবার সকালে। এদিন লোহারপুর ঘাট থেকে গঙ্গায় স্নান করতে নামে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের বাসিন্দা বছর সাতেকের ইয়াসিন মোমিন, বছর আটেকের রওশন শেখ, আট বছরের সাকিবুল ইসলাম, ন’বছরের খাতিজা সুলতানা ও বছর ১৭-এর কায়েমা খাতুন। স্নান সেরে ঘাটে ওঠার সময় কায়েমা দেখে বাকি চারজন তলিয়ে যাচ্ছে। তাদের উদ্ধার করতে গিয়ে স্রোতে তলিয়ে যায় ওই নাবালিকাও। এরপর স্থানীয়দের নজরে বিষয়টি পড়তেই তাঁরাই শুরু করে উদ্ধারকাজ। খবর দেওয়া হয় পুলিশে। দীর্ঘক্ষণের চেষ্টায় সেদিনই ৩ জনকে উদ্ধার করা সম্ভব হয়। তবে হদিশ মেলেনি সাকিবুল ও খাতিজার।

MSD-2

[আরও পড়ুন: এবার পুজোয় গায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন পর্যটনমন্ত্রী, টিজার প্রকাশ্যে আসতেই প্রশংসার বন্যা]

দীর্ঘক্ষণ তল্লাশিতেও হদিশ মেলেনি তাঁদের। এরপর সোমবার সকালে দুর্গাপুর গঙ্গা ঘাটে ভেসে ওঠে সাকিবুলের দেহ। কিছুক্ষণ পর বাংলাদেশ সীমান্তে পদ্মায় ভেসে ওঠে খাতিজাও। স্বাভাবিকভাবেই দেহ মৃতের গ্রামে ফেরানো নিয়েও সমস্যা দেখা দিয়েছে। জানা গিয়েছে, এবিষয়ে ৭৮ নম্বর ব্যাটালিয়নের জওয়ানদের সঙ্গে কথা বলছেন বিধায়ক আমিরুল ইসলাম। সন্তানের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: পুজোর মুখে ফের রেকর্ড সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত প্রায় ৪ হাজার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement