১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাজে গিয়েছিলেন বাবা-মা, খেলতে খেলতে পুকুরে তলিয়ে মৃত্যু দুই খুদের

Published by: Paramita Paul |    Posted: May 24, 2022 5:51 pm|    Updated: May 24, 2022 6:08 pm

2 children drown in pond at Kalna

অভিষেক চৌধুরী, কালনা: কাজে বেরিয়েছিলেন বাবা-মা। সেই সুযোগে বাড়ির বাইরে খেলতে বেরিয়ে গিয়েছিল দুই খুদে ভাই-বোন। আর সেটাই কাল হল। মঙ্গলবার সকালে বাড়ির পাশের পুকুরে ডুবে মৃত্যু হল দুজনের। এই ঘটনায় কালনার নান্দাই এলাকায় শোকের ছায়া।

মৃত দুজনের নাম দীপ টুডু এবং দেবিকা টুডু। বয়স আড়াই এবং সাড়ে তিন বছর। নান্দাই বাগানপাড়া এলাকার বাসিন্দাদের তরফে খবর, এদিন সকালে তাদের বাবা-মা কাজে বেরিয়ে গিয়েছিলেন। বাবা জনা টুডু কল সারাইয়ের কাজ করতেন। আর মা মাঠে কাজ করেন। এদিন সকাল সাড়ে দশটা-পৌনে এগারোটা নাগাদ জেনা এবং তাঁর স্ত্রী কাজে বেরিয়ে যাওয়ার পরই বাইরে খেলতে বেরিয়ে গিয়েছিল দীপ আর দেবিকা।

[আরও পড়ুন: SSC দুর্নীতির জের, সরকারি শিক্ষককে বিদায় প্রেমিকার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিম]

প্রতিবেশী বিকাশ সোরেন দেখেন, পুকুরে কিছু একটা ডুবছে। জলে নেমে দেখেন, খুদে দেবিকা জলে পড়ে গিয়েছে। তাকে তুলে এনে পেট থেকে জল বের করার চেষ্টা করা হয়। তখন দীপের দিকেও নজর পড়ে বিকাশবাবুর। তাকেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে বাড়িতে ছুটে আসেন বাবা-মা। দুই সন্তানের নিথর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা।

জনা টুডু জানিয়েছেন, “আমি ও আমার স্ত্রী কাজে গিয়েছিলাম। এক কাকিমা এবং আমাদের বড় মেয়ে বাড়িতে ছিল। তার মধ্যে এই ঘটনা ঘটে গেল। কীভাবে এই ঘটনা ঘটল, তা আমরা জানি না।” এদিকে দুজনের দেহ কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানায়, পুকুরের পাড়েই এদিন ওই ঘটনার তেল ও সাবান পড়ে থাকতে দেখা যায়।স্থানীয়দের অনুমান, স্নান করতে প্রথমে ভাই তলিয়ে গেলে দিদি ভাইকে উদ্ধার করতে যায়। আর তারপরেই দুই ভাইবোনই পুকুরের জলে তলিয়ে যায়। মৃতদের কাকা সঞ্জিত টুডু বলেন,“পুকুর পাড়ে সাবান ও তেল পড়ে থাকতে দেখে আমাদের অনুমান পুকুরে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয় ভাইপো ও ভাইঝির।”

[আরও পড়ুন: সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার নামে ‘ধর্ষণ’, সাদা কাগজে সই করিয়ে রেজিস্ট্রি বিয়ে! কাঠগড়ায় TMC নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে