৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সুনীল সিংকে নিয়ে জল্পনার মধ্যেই তৃণমূলে যোগ তাঁর ঘনিষ্ঠ দুই প্রাক্তন কাউন্সিলরের

Published by: Tiyasha Sarkar |    Posted: June 16, 2021 6:08 pm|    Updated: August 22, 2022 4:06 pm

2 former BJP councillor joins TMC on wednesday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট মিটতেই তৃণমূলত্যাগীদের মধ্যে দলে ফেরার হিড়িক পড়ে গিয়েছে। বহু নেতাই দলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন। এই পরিস্থিতিতে নোয়াপাড়ার প্রাক্তন বিধায়ক সুনীল সিং (Sunil Singh) ঘনিষ্ঠ দুই প্রাক্তন কাউন্সিলর যোগ দিলেন ঘাসফুল শিবিরে।

ভোটের আগে থেকেই সুনীল সিংয়ের রাজনৈতিক অবস্থান নিয়ে কানাঘুষো শুরু হয়েছিল। ভোটের পর পর বিজেপিতে বেসুরোদের সংখ্যা বাড়তে থাকায় নতুন করে জল্পনা শুরু হয় নোয়াপাড়ার প্রাক্তন বিধায়ককে (MP) নিয়ে। শোনা যাচ্ছিল, তিনি তৃণমূলে ফিরতে পারেন। পরবর্তীতে তাঁর বিরুদ্ধে পোস্টারও পড়েছিল এলাকায়। সুনীল সিংকে যাতে কোনওভাবেই তৃণমূলে (TMC) ফেরানো না হয়, সেই আবেদনও জানানো হয়েছিল। সেই সময় শোনা গিয়েছিল, সুনীল ঘনিষ্ঠ প্রাক্তন ২ বিজেপি কাউন্সিলর অশোক সিং ও গৌতম বসু যোগ দিতে পারেন ঘাসফুল শিবিরে।

[আরও পড়ুন: মোবাইল গেম নিয়ে বিবাদে খুন? রেললাইনের ধার থেকে স্কুলছাত্রের দেহ উদ্ধারে রহস্য]

এই দুই কাউন্সিলরের বিরোধিতায়ও পোস্টার পড়েছিল এলাকায়। এসবের মাঝে বুধবার নোয়াপাড়া বিধানসভা এলাকার আনন্দমঠে একটি অনুষ্ঠানে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন গারুলিয়া পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক সিং ও ২১ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা। তাঁদের তৃণমূলে যোগকে ভালভাবে নেয়নি দলের একাংশ। উল্লেখ্য, ভোটের আগে বিধানসভা অধিবেশনের শেষদিনে বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে যেতে দেখা গিয়েছিল নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিংকে। সঙ্গে ছিল উত্তর ২৪ পরগনার জেলা নেতৃত্ব। ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mallick) এবং পার্থ ভৌমিকেরা। যদিও একসঙ্গে বৈঠকে থাকার বিষয়টি উড়িয়ে দেন জ্যোতিপ্রিয়।

[আরও পড়ুন: জামাইষষ্ঠীর আনন্দ বদলে গেল বিষাদে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু নদিয়ার সদ্য বিবাহিত যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে