BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে নদিয়ায় শুটআউট, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ২ তৃণমূল সমর্থকের

Published by: Tiyasha Sarkar |    Posted: June 6, 2021 1:33 pm|    Updated: June 6, 2021 4:31 pm

2 TMC worker shot dead in Nadia's Nakashipara | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিপ্লবচন্দ্র দত্ত, নদিয়া: রবিবার সাতসকালে নদিয়ার (Nadia) নাকাশিপাড়ায় চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ২ তৃণমূল সমর্থকের। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।পুলিশের হাতে স্থানীয়রা তুলে দিয়েছেন একজনকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত রবিবার সকাল ৯ টা নাগাদ। এদিন নদিয়ার নাকাশিপাড়ার (Nakashipara) কালিবাস এলাকা দিয়ে বাইকে যাচ্ছিল তিন যুবক। তেঁতুল দফাদার, মোহিদুল দফাদার ও আকসাদ শেখ। হঠাৎই ১০ জন যুবক বাইকে করে তাদের ধাওয়া করে। বাইক নিয়ে পাট খেতে পড়ে যায় মোহিদুলরা। সেই সময়ই এলোপাথাড়ি গুলি চালানো হয় মোহিদুল ও তেঁতুলকে লক্ষ্য করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তারা। অভিযোগ, সেই সময় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় মোহিদুলকে। গুলির শব্দে ছুটে আসেন স্থানীয়রা। সেই সময় আকসাদ পালানোর চেষ্টা করলে তাকে ধরে ফেলেন স্থানীয়রা।

[আরও পড়ুন: মাদক খাইয়ে ধর্ষণ? রায়গঞ্জে বিবস্ত্র অবস্থায় তরুণী উদ্ধারের ঘটনায় ঘনাচ্ছে রহস্য]

ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় নাকাশিপাড়া থানায়। পুলিশ কর্মীরা গুলিবিদ্ধ মোহিদুল ও তেঁতুলকে উদ্ধার করে নিয়ে যায় বেথুয়াডহরি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করে। কী কারণে খুন করা হল ওই দুই তৃণমূল (TMC) সমর্থককে? নেপথ্যে লুকিয়ে রাজনীতি নাকি অন্য কিছু? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। এর পিছনে আকসাদেরও হাত থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। আকসাদই ওই ২ যুবককে ডেকে নিয়ে গিয়েছিল বলে অভিযোগ। যদিও তদন্তের পরই গোটা বিষয়টি স্পষ্ট হবে বলেই জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: শীতলকুচি কাণ্ডে CID রিপোর্টে চাঞ্চল্য, সোমবারই ঘটনাস্থল পরিদর্শনে ব্যালেস্টিক টিম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement