BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিলীপ ঘোষের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিকর পোস্ট, ২ তৃণমূল নেতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: July 13, 2020 9:19 pm|    Updated: July 13, 2020 9:19 pm

2 youth accused of posting derogatory comments on Dilip Ghosh in facebook

সম্যক খান, মেদিনীপুর: ফেসবুকে (Facebook) রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিকর মন্তব্য করার অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের তৃণমূলের ২ যুবনেতার বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছেন স্থানীয় এক বিজেপি নেতা। যদিও অভিযুক্তরা দলের কেউ নয় বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের।

জানা গিয়েছে, সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে এক তরুণীর ছবি পোস্ট করে পশ্চিম মেদিনীপুরের এক যুবক। যার ক্যাপশানে আপত্তিকর মন্তব্য করা হয়েছিল বলেই দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের।  মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কমেন্টে কুরুচিকর মন্তব্য করেন অনেকেই। বিষয়টি নজরে পড়তেই যে যুবক ছবিটি পোস্ট করেছিলেন সে-সহ ২ জনের বিরুদ্ধে চন্দ্রকোনা রোড বিট হাউসে লিখিত অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা গৌতম কৌড়ি। এরপর পুলিশের তরফে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেওয়া হলে, পরবর্তীতে তা-ই করা হয় বিজেপির তরফে। তবে এখনও হদিশ মেলেনি অভিযুক্ত ওই দুই যুব তৃণমূল নেতা।

dilip-2

[আরও পড়ুন: ১০ দিন হাসপাতালে ঘুরেও মেলেনি চিকিৎসা, মৃত্যুর পর বৃদ্ধার করোনা পরীক্ষা!]

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সমীর দাস বলেন, “এটাই তৃণমূলের সংস্কৃতি। ওরা বরাবর এসব করে আসছে। অভিযুক্তরা শাস্তি পাবে।” অভিযুক্ত যুবকদের তৃণমূলের কোনও যোগ নেই বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের।

[আরও পড়ুন: বিগ বি আক্রান্ত হওয়ার পরই বেড়েছে মাস্ক পরার প্রবণতা, কী ব্যাখ্যা দিলেন মনোবিদরা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে