২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

সম্পত্তির লোভে শ্বশুর-শাশুড়িকে খুন করিয়েছে জামাই! হাবড়ার প্রৌঢ় দম্পতি খুনে নয়া মোড়

Published by: Tiyasha Sarkar |    Posted: September 24, 2020 2:51 pm|    Updated: September 24, 2020 3:28 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: হাবড়ার (Habra) প্রৌঢ় দম্পতি খুনের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। ভাইঝির অপহরণকারী নয়, নিজেরই জামাই-ই সুপারি কিলার দিয়ে হত্যা করে দম্পতিকে। নেপথ্যে সম্পত্তির লোভ।

ঘটনার সূত্রপাত চলতি মাসের ১৫ তারিখ। ওইদিন হাবড়ার টুনিঘাটা লন্ডনপাড়ার বাসিন্দা রামকৃষ্ণ ও লীলারানি মণ্ডলের বাড়িতে চড়াও হয় এক আততায়ী। গুলি করে দম্পতিকে খুন করে সে। এরপরই ঘটনার নেপথ্যে উঠে আসে তন্ময় বর নামে এক যুবকের নাম। কারণ, ওই দম্পতির ভাইঝিকে অপহরণের অভিযোগে জেল খাটতে হয়েছিল তন্ময়কে। সেই কারণে মনে করা হয় প্রতিশোধ নিতেই এই খুন। এই তথ্যের ভিত্তিতে কাশীপুর কলতলা এলাকা থেকে গ্রেপ্তারও করা হয় তাকে। কিন্তু তাকে জিজ্ঞাসাবাদ করে কোনও তথ্যই পায়নি পুলিশ। তবে মৃতের পরিবারের সকলের উপর নজর রাখছিলেন তদন্তকারীরা। তাতেই রহস্যের পর্দাফাঁস হল।

[আরও পড়ুন: ‘মানি ব্যাগে ভরে গরুপাচার হয়নি, রাজ্যের পুলিশ ও শাসকদলের মদত রয়েছে’, কটাক্ষ অধীরের]

জানা গিয়েছে, দম্পতি খুনের নেপথ্যে ছিল তাঁদের জামাই বান্টি ও তার বন্ধু অজয়। সম্প্রতি বাজারে বেশ কিছু টাকা ধার হয়েছিল বান্টির। সেই কারণে শ্বশুরবাড়ি থেকে টাকা নেওয়ার চেষ্টা করছিল সে। কিন্তু লাভ হচ্ছিল না। তাই বন্ধুর সঙ্গে মিলে শ্বশুর-শাশুড়িকে খুনের ছক কষে। পরিকল্পনামাফির অপারেশন করে অজয়। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ। আজই তাদের বারাসত আদালতে তোলা হয়। জানা গিয়েছে, কাজ হাসিল হলে অজয়কে মোটা টাকা দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল বান্টি।

[আরও পড়ুন: নিখোঁজ নাবালিকাকে উদ্ধার করে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, পুলিশকর্মী-সহ মৃত ৪]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement