BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভেলায় চড়ে গঙ্গাবক্ষে অ্যাডভেঞ্চারের নেশাই কাল! তলিয়ে মৃত্যু হুগলির ২ কিশোরের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 27, 2022 9:11 pm|    Updated: March 27, 2022 9:11 pm

2 youth of Hooghly drowned to death | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বন্ধুদের সঙ্গে গঙ্গায় অ্যাডভেঞ্চারের নেশাই কাল। তলিয়ে মৃত্যু হল দুই কিশোরের। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) চুঁচুড়া চুনি মিঞা গঙ্গার ঘাটে। কিশোরদের এই পরিণতিতে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, মৃতদের নাম গোলু পাশোয়ান ও অনিকেত প্রসাদ। দু’জনই ব্যান্ডেলের মানসপুরের বাসিন্দা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার পাঁচ কিশোর দু’টি ভেলা বানিয়ে চুনি মিঞার ঘাটে যায়। সেখানে স্নান করার পাশাপাশি ভেলায় চড়ে নদীবক্ষে ঘোরাই ছিল তাঁদের উদ্দেশ। সেই মতো নেমে পড়ে নদীবক্ষে। একটি ভেলায় ছিল গোলু, অনিকেত ও আরেক কিশোর। হঠাৎই ভেলাটি উলটে যায়। তিনজনই গঙ্গায় তলিয়ে যায়।

[আরও পড়ুন: মণ্ডল সভাপতি না পসন্দ! বিজেপি নেতাদের বিক্ষোভে উত্তাল আলিপুরদুয়ার, পদত্যাগ ৩৫ জনের]

বিষয়টি টের পেয়েই স্থানীয়রা গঙ্গায় ঝাঁপিয়ে কিশোরদের উদ্ধারের চেষ্টা করেন। একজনকে উদ্ধার করা গেলেও সেই সময় গোলু ও অনিকেতের হদিশ পাওয়া যায়নি। এরপর খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পৌঁছয় চুঁচুড়া থানার পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দপ্তর। বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর দুই কিশোরের খোঁজ না পাওয়া যাওয়ায় গঙ্গায় জাল ফেলা হয়। প্রায় ঘণ্টা দু’য়েক তল্লাশির পর জালে উঠে আসে দুই কিশোর।

সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। সেখানেই দুই কিশোরকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাটি জানাজানি হতেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। মুহূর্তের আনন্দ যে এভাবে কেড়ে নেবে বন্ধুদের তা ভাবতেও পারেনি ঘটনার সময় গোলু ও অনিকেতের সঙ্গে থাকা কিশোরেরা।

[আরও পড়ুন: সরকারি চালান থাকা সত্ত্বেও বালি বোঝাই গাড়িকে বাধা! বিডিওকে ঘিরে তুমুল বিক্ষোভ জনতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে