BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মণ্ডল সভাপতি না পসন্দ! বিজেপি নেতাদের বিক্ষোভে উত্তাল আলিপুরদুয়ার, পদত্যাগ ৩৫ জনের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 27, 2022 6:47 pm|    Updated: March 27, 2022 6:47 pm

35 BJP leader resigns from post in Alipurduar | Sangbad Pratidin

ফাইল ছবি।

রাজ কুমার, আলিপুরদুয়ার: মণ্ডল কমিটি ঘোষণা হতে না হতেই ক্ষোভের বহিঃপ্রকাশ। আলিপুরদুয়ার (Alipurduar) জেলা বিজেপি কার্যালয়ে তুমুল বিক্ষোভ দেখালেন নেতা-কর্মী-সমর্থকরা। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। এদিন পদত্যাগ করেছেন মণ্ডলের মোট ৩৫ জন বিজেপি নেতা। যা দলের জন্য বড় ধাক্কা, তা বলাই বাহুল্য।

জানা গিয়েছে, শনিবার রাতে বিজেপির আলিপুরদুয়ারের ২৩ টি মণ্ডল কমিটি ঘোষণা করা হয়। ১২ নম্বর মণ্ডলের নতুন সভাপতি হিসেবে যাকে নির্বাচন করা হয়েছিল, তাঁকে নিয়ে আপত্তি করেন বহু নেতা। অভিযোগ, নবনিযুক্ত সভাপতির বিরুদ্ধে জমায়েত করেন বিজেপি নেতারা। এদিন প্রায় ৫০ জন নেতা জেলা কার্যালয়ে তুমুল বিক্ষোভ দেখান। জেলা কার্যালয়ের ভিতরে তুমুল স্লোগান ওঠে। তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। পদ ছাড়েন ওই মণ্ডলের মোট ৩৫ জন। 

[আরও পড়ুন: প্রেমের ডাকে সাড়া, রাতের অন্ধকারে ঘর ছেড়ে বেরিয়ে মর্মান্তিক পরিণতি কিশোরীর!]

এ বিষয়ে বিক্ষুব্ধদের একজন বলেন, “১২ নম্বর মণ্ডলের সভাপতি করা হয়েছে যাকে, তিনি যোগ্য নন। আগেও দায়িত্ব পেয়েছিলেন কিন্তু কাজ করেননি। তাই আমরা ওনাকে সভাপতি হিসেবে মানব না।” যদিও মণ্ডলের একাংশ বিরোধিতা করলেও আরেকদল নতুুন সভাপতিকে পেয়ে খুশি।

এ বিষয়ে বিজেপির জেলার সহ-সভাপতি অমর বাহাদুর ছেত্রী জানিয়েছেন, দলের সিদ্ধান্ত চুড়ান্ত সিদ্ধান্ত। যারা বিক্ষোভ দেখিয়েছেন তাঁরা তৃণমূলের লোক বলেই দাবি তাঁর। পাশাপাশি তিনি সাফ জানিয়েছেন দলের সিদ্ধান্ত বদলের কোনও প্রশ্ন নেই। উল্লেখ্য, রাজ্য কমিটি, জেলা কমিটি  থেকে শুরু করে মণ্ডল কমিটি ঘোষণার পরেই ক্ষোভ উগরে দিয়েছে কর্মীদের একাংশ। দফায় দফায় বিক্ষোভ হয়েছে। চাপের মুখে কোথাও কোথাও বদলেছে সদস্য। একই ছবি  আলিপুরদুয়ারে। 

[আরও পড়ুন: দুয়ারে অশান্তি? ‘দিদিকে বলো’র আদলে নতুন প্রকল্প রাজ্যে, খবর দিলে পুরস্কৃত করবেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে