Advertisement
Advertisement

Breaking News

Dev

কপ্টার বিভ্রাটে তারকা প্রচারক, খবর পেয়ে তড়িঘড়ি দেবকে ফোন উদ্বিগ্ন মমতার

মালদহের রতুয়ায় জনসভা সেরে কপ্টারে মুর্শিদাবাদ যাওয়ার পথে দেবের কপ্টারে আগুন লাগে। সঙ্গে সঙ্গে তাঁকে নামিয়ে সড়কপথে রওনা করানো হয়। সেসময় তৃণমূল সুপ্রিমো বর্ধমানে নির্বাচনী সভায় যোগ দিতে যাচ্ছিলেন। মাঝপথে খবর শুনেই দেবকে ফোন করেন মমতা।

2024 Lok Sabha Election: Mamata Banerjee calls Dev after the news of his copter met an accident
Published by: Sucheta Sengupta
  • Posted:May 3, 2024 6:13 pm
  • Updated:May 3, 2024 10:08 pm

অভিষেক চৌধুরী, কালনা: নির্বাচনী প্রচারে গিয়ে শুক্রবার কপ্টার বিভ্রাটে পড়েছিলেন তৃণমূলের তারকা প্রচারক তথা প্রার্থী দেব। মালদহ থেকে মুর্শিদাবাদ আসার পথে তাঁর হেলিকপ্টারে আচমকাই আগুন ধরে যায়। মালদহেই কপ্টারটি জরুরি অবতরণ করিয়ে সেখান থেকে দেবকে দ্রুত নামিয়ে আনা হয়। পরে তিনি সড়কপথে মুর্শিদাবাদের রানিনগরের উদ্দেশে রওনা দেন। সেখানেও দলীয় প্রার্থীর সমর্থনে জনসভা ছিল দেবের। এই খবর শুনে উদ্বিগ্ন হয়ে পড়েন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তড়িঘড়ি দলের তারকা প্রচারককে ফোন করেন তিনি। জানতে চান, দেব কেমন আছেন? নিরাপদে আছেন কিনা, সমস্ত বিস্তারিত। দেব ভালো আছেন, কোনও বিপদ হয়নি শুনে আশ্বস্ত হন দলনেত্রী।

শুক্রবার দুপুরে মালদহ উত্তরের (Maldah Uttar) তৃণমূল প্রার্থী আইপিএস প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভা করতে রতুয়ায় গিয়েছিলেন দেব (Dev)। সেখান থেকে মুর্শিদাবাদের রানিনগরে দলীয় প্রার্থী আবু তাহেরের হয়ে প্রচারের কথা ছিল তাঁর। রতুয়ার সভা শেষ করে কপ্টারে ওঠেন তিনি। কপ্টার ওড়ার পরই ধোঁয়া দেখা যায়। নিমেষে ছড়িয়ে পড়ে আতঙ্ক। সঙ্গে সঙ্গে মালদহের (Maldah) হেলিপ্যাডেই কপ্টার অবতরণ করানো হয়। দেবকে নামিয়ে সড়কপথে রওনা করানো হয়।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisement

[আরও পড়ুন: আদানির ৬ সংস্থাকে শোকজ নোটিস সেবির, একাধিক নিয়মভঙ্গের অভিযোগ]

এই ঘটনা যখন ঘটছে, তখন বর্ধমান পূর্বের (Bardhaman Purba) দলীয় প্রার্থী শর্মিলা সরকারের হয়ে রায়নায় প্রচার সবে সেরেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রায়না থেকে সমুদ্রগড়ের পথে রওনা দিয়েছেন। গাড়িতে যেতে যেতেই দেবের কপ্টার দুর্ঘটনার খবর পান তিনি। সঙ্গে সঙ্গে উদ্বিগ্ন মমতা ফোন করেন দেবকে। জানতে চান খবরাখবর। দেব ভালো আছেন জেনে আশ্বস্ত হন। এর পর সমুদ্রগড়ের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ”মালদহে প্রচার করতে গিয়ে দেবের কপ্টারে আগুন ধরে যাওয়ার খবর শুনলাম। আমার খুব চিন্তা হচ্ছিল। দেবকে ফোন করে কথা বলি। ও ঠিক আছে, কোনও বিপদ হয়নি জেনে আশ্বস্ত হলাম।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: মালদহে দেবের চপারে আগুন! অল্পের জন্য রক্ষা পেলেন তৃণমূলের ‘স্টার’ প্রার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ