Advertisement
Advertisement
2024 Lok Sabha Election

‘সাইকো কিলার অর্জুনকে একটিও ভোট নয়’, ভোটের আগেই পোস্টারে ছয়লাপ বারাকপুর

কে দিল এসব পোস্টার? তৃণমূলের দিকে আঙুল তুলেছে বিজেপি। তৃণমূলের দাবি, 'খুনি'কে 'খুনি' বলে সাবধান করছেন সাধারণ মানুষই।

2024 Lok Sabha Election: 'No vote for murderer Arjun Singh', poster creates sensation in Barrackpur
Published by: Sucheta Sengupta
  • Posted:May 15, 2024 5:09 pm
  • Updated:May 15, 2024 5:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহ পেরিয়ে বারাকপুরে ‘কুরুক্ষেত্র’ যুদ্ধ। আগামী ২০ মে রাজ্যের যে সাত লোকসভা কেন্দ্রে ভোট, তার মধ্যে বিশেষ নজরে থাকছে বারাকপুর কেন্দ্রটি। এখানে যুযুধান দুপক্ষ তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক এবং তৃণমূলত্যাগী বিজেপি নেতা তথা বিদায়ী সাংসদ অর্জুন সিং। উনিশের মতো চব্বিশেও কি দলবদল করে বারাকপুর ছিনিয়ে নিতে সক্ষম হবে ‘বাহুবলী’ অর্জুন সিং? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে মাথার ঘাম পায়ে ফেলতে হচ্ছে বারাকপুরবাসীকে। একাংশ চাইছে, এবার বদল আসুক বারাকপুরে। আবার কেউ কেউ চাইছেন অর্জুন সিংকেই। এসবের মাঝে আবার একটি পোস্টার ঘিরে নতুন করে আলোচনা শুরু হয়েচে বারাকপুরের রাজনৈতিক মহলে। সাধারণ মানুষজনও তা নিয়ে ফিসফাস, গুজগুজ করছেন। অর্জুন সিংয়ের ছবি দেওয়া ‘নো ভোট টু মার্ডারার’ পোস্টারে ছয়লাপ গোটা এলাকা। এমনকী দৈনিক সংবাদপত্রের সঙ্গেও বিলি করা হচ্ছে সেই পোস্টার। কাদের কাজ? শুরু হয়েছে তৃণমূল-বিজেপি জোর তরজা।

বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh) বিরোধী যে পোস্টারটি এত ভাইরাল হয়েছে, তাতে কী আছে? ছবিতে দেখা যাচ্ছে, অর্জুন সিংয়ের গলায় গেরুয়া উত্তরীয়ে লেখা – পালটু সিং। খুলির স্তূপের উপর বসে রয়েছেন তিনি। ছবিতে উপরে ‘মার্ডারড’ অর্থাৎ খুন হয়েছেন – এই তালিকায় ১১ জনের নাম লেখা। তার পর ‘অ্যাটেম্পট টু মার্ডার’ শিরোনামে আরও কয়েকটি নাম। অর্জুন সিংয়ের ছবির নিচে লেখা – ‘নো ভোট টু মার্ডারার’, খুনিকে একটি ভোটও নয়। তার নিচে বাংলায় লেখা – ‘এদের হত্যার গণতান্ত্রিক বিচার চাই।’ এহেন পোস্টার শোরগোল ফেলবে, সেটাই স্বাভাবিক। অনেকেই বলছেন, ভোটের আগেই নির্বাচনী পারদ চড়ল বারাকপুরে (Barrackpore)।

Advertisement

[আরও পড়ুন: ‘হারব, তবু লড়ব, এটাই বিপ্লবের পথ’, বলছে সবচেয়ে বেশি প্রার্থী দেওয়া বাম দল SUCI]

তৃণমূলই এই পোস্টার বিলি করছে বলে অভিযোগ বিজেপির। তবে জগদ্দলের তৃণমূল বিধায়ক (TMC MLA) সোমনাথ শ্যামের স্পষ্ট দাবি, ”উনি তো খুনিই, সাইকো কিলার। রক্ত নিয়ে খেলতে ভালোবাসেন। খুনিকে খুনি বললে আপত্তি কোথায়? বারাকপুরের সবাই তা জানেন। তাই তাঁরাই এসব পোস্টার ছড়িয়ে সকলকে সাবধান করছেন। তৃণমূল এসব করেনি।” পোস্টার নিয়ে তেমন মাথা ঘামাতে রাজি নন অর্জুন সিং নিজে। হাসতে হাসতেই তিনি বলছেন, ”ওদের সঙ্গে থাকলে আমি ভালো, না থাকলে আমি খুনি। সঙ্গে থাকলে গুড বয়, সঙ্গ ছাড়লেই ব্যাড বয়।” কিন্তু সত্যিই কারা এভাবে অর্জুন বিরোধী পোস্টার রটাচ্ছে? সেই উত্তর তো অজানা। 

Advertisement

[আরও পড়ুন: বিজয়ের আগাম শুভেচ্ছা! বিপুল প্রশংসায় ভরিয়ে অর্জুন সিংকে বাংলায় চিঠি মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ