Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

বিজয়ের আগাম শুভেচ্ছা! বিপুল প্রশংসায় ভরিয়ে অর্জুন সিংকে বাংলায় চিঠি মোদির

সোশাল মিডিয়ায় সেই চিঠি শেয়ার করে মোদিকে ধন্যবাদ জানিয়েছেন বারাকপুরের 'বাহুবলী' বিজেপি প্রার্থীও।

Lok Sabha Election 2024: PM Narendra Modi writes letter to Arjun Singh wishing him win in Advance
Published by: Sucheta Sengupta
  • Posted:May 15, 2024 10:33 am
  • Updated:May 15, 2024 12:52 pm

অর্ণব দাস, বারাকপুর: দিন দুই আগেই প্রার্থীর প্রচারে জনসভা করে গিয়েছেন। বারাকপুর লোকসভা কেন্দ্রের ভাটপাড়ার বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের সমর্থনে সেখান থেকে বারাকপুরের অগ্রগতির স্বপ্ন দেখিয়েছেন, দিয়েছেন হিন্দুত্বের বার্তা। এবার প্রার্থীকে প্রশংসায় ভরিয়ে বাংলায় চিঠি লিখে পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। তাতে অর্জুন সিংকে জয়ের আগাম শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এর আগে বসিরহাটের দলীয় প্রার্থী রেখা পাত্র এবং কৃষ্ণনগরের অমৃতা রায়কে ফোনে নির্বাচনী লড়াইয়ের ভোকাল টনিক দিয়েছিলেন মোদি। আর অর্জুন সিংকে চিঠি পাঠিয়ে ভোটে ঝাঁপিয়ে পড়ার মন্ত্র দিলেন বলেই মনে করা হচ্ছে। বিশেষত আগাম জয়ের জন্য শুভেচ্ছা জানানো তাৎপর্যপূর্ণ তো বটেই।

বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংকে বাংলায় লেখা মোদির চিঠি। নিজস্ব চিত্র।

বাংলায় অর্জুন সিংকে (Arjun Singh) চিঠিতে সহকর্মী কার্যকর্তা বলে সম্বোধন করেছেন মোদি। প্রথমেই বারাকপুর (Barrackpore) শিল্পাঞ্চলের উন্নয়ন বিশেষত পাটকল শ্রমিকদের জন্য বিজেপি প্রার্থীর (BJP Candidate) লড়াইকে কুর্নিশ জানিয়েছেন প্রধানমন্ত্রী। তার পরই আশাপ্রকাশ করেছেন, বারাকপুরের বিপুল জনসমর্থন অর্জুন সিংয়ের সঙ্গেই থাকবে। পাশাপাশি অর্জুনের প্রচার কৌশলও ঠিক করে দিয়েছেন মোদি। চিঠিতে তাঁর পরামর্শ, INDIA জোটের নেতিবাচক দিক নিয়ে বারাকপুরবাসীকে বোঝাতে হবে এবং একমাত্র বিজেপির হাত ধরেই যে প্রকৃত উন্নয়ন সম্ভব, তাও তাঁদের বিশ্বাস করাতে হবে। CAA ইস্যুতে যেভাবে তৃণমূল সরকার নেতিবাচক প্রচার করছে, তার বিরোধিতা করতে হবে শক্ত হাতে। ভোটের দিন অর্থাৎ ২০ মে বারাকপুরবাসী যাতে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, সেদিকে নজর রাখার দায়িত্বও অর্জুন সিংয়ের উপর ন্যস্ত করেছেন প্রধানমন্ত্রী।

Advertisement

[আরও পড়ুন: ভিড় বাসে তরুণীর স্তন নিয়ে মশগুল প্রেমিক! নেটদুনিয়ায় ঢেউ তুলছে ওড়িশার ভিডিও]

প্রধানমন্ত্রীর এই চিঠি সোশাল মিডিয়ায় পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন অর্জুন সিং (Arjun Singh)। তিনি লেখেন, ”ধন্যবাদ মোদিজী, আমার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার জন্য। আমি নিশ্চিত, ব্যারাকপুরের সকল মানুষ ভারতীয় জনতা পার্টির এই উন্নয়ন যজ্ঞে সামিল হবেন। ব্যারাকপুরবাসী আমার পরিবার, আর আমরা মোদীর পরিবার।।”

Advertisement

আসলে, সংসদীয় রাজনীতিতে অর্জুন সিংয়ের সাফল্য যথেষ্ট। একাধিকবার তিনি তৃণমূল শিবির থেকে লড়ে বিধায়ক হয়েছেন। ২০১৯ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই লোকসভা ভোটের টিকিট পেয়েছিলেন এবং জিতে দলের ভরসা রেখেছিলেন। পরবর্তীতে তিনি আবার তৃণমূলে ফেরেন এবং চব্বিশের ভোটে (Lok Sabha Election 2024) আবারও প্রার্থী হতে না পেরে ‘ফুল’ বদলে যোগ দেন বিজেপিতে। বারাকপুর জিততে তাঁকে আবারও প্রার্থী করা হয়। তাঁর সমর্থনের সভা করেন প্রধানমন্ত্রী নিজে। এবং তার পর আগাম বিজয়ের শুভেচ্ছায় এই চিঠি।

[আরও পড়ুন: কেউ শখে লড়ছেন, কারও লক্ষ্য দুর্নীতিমুক্ত সমাজ, মেদিনীপুরের নির্বাচনী লড়াইয়ে ৪ নির্দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ