১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মদিনে তরুণের অস্বাভাবিক মৃত্যু, রেললাইন থেকে উদ্ধার দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 9, 2017 2:34 pm|    Updated: September 25, 2019 3:07 pm

22 year old dies in a mysterious circomstances on his birthday in Nagrakata

অরূপ বসাক, মালবাজার:  জন্মদিনে এক তরুণের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। বুধবার রাতে জলপাইগুড়ির মালবাজারের নাগরাকাটায় রেললাইন থেকে উদ্ধার হয় বছর বাইশের সৌরভ দাসের মৃতদেহ। পরিবারের দাবি, চাকরি না পেয়ে অবসাদে আত্মঘাতী হয়েছেন সৌরভ। তবে ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

[কাটোয়ার বিখ্যাত ‘কার্তিকের লড়াইয়ে’ নিষেধাজ্ঞা প্রশাসনের, ক্ষুব্ধ বাসিন্দারা]

মালবাজারের নাগরাকাটা বাজার এলাকায় বাড়ি সৌরভদের। বুধবার সৌরভের জন্মদিন ছিল। পরিবারের লোকেরা জানিয়েছেন, প্রতিবছর সৌরভের জন্মদিনে বাড়িতে অনুষ্ঠান হয়। সৌরভের বন্ধু-বান্ধব বাড়িতে আসে। কিন্তু, এবছর তেমন কোনও অনুষ্ঠান হয়নি। তাই নাগরাকাটা বাজারে একটি দোকানে বন্ধুদের নিয়ে খেতে গিয়েছিলেন সৌরভ ও তাঁর ভাই সৌভিক। রাত দশটা নাগাদ বাইকে করে ভাইকে নিয়ে বাড়ি ফিরছিলেন সৌরভ। কিন্তু, বাড়ি থেকে মাত্র ১০০ মিটার দূরে বাইকের পেট্রোল ফুরিয়ে যায়। সৌরভ, ভাইকে বলেন, ‘তুই বাড়ি চলে যা। আমি বাইকটা ঠেলে নিয়ে যাচ্ছি।’  দাদার কথামতো বাড়ি চলে যায় সৌভিক। পরিবারের লোকেদের দাবি, প্রায় একঘণ্টা কেটে গেলেও সৌরভ আর বাড়ি ফেরেনি। এরপরই তাঁর খোঁজ করতে শুরু করেন বাড়ির লোকেরা। রাতেই নাগরাকাটা বাজার লাগোয়া একটি ওভারব্রিজের নিচে রেললাইনে  বছর বাইশের ওই তরুণের দেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকেরা। মৃতদেহ কাছেই বাইকটিও দাঁড় করানো ছিল। খবর দেওয়া হয় নাগরাকাটা থানা ও রেলপুলিশে।  ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করেননি সৌরভের বাড়ির লোকেরা।

[‘গোপনে’ সিউড়িতে জমি কিনল বিজেপি, বিতর্ক দলের অন্দরেই]

কিন্তু, কীভাবে মৃত্যু হল বছর বাইশের ওই তরুণের?  মৃতের মামা পার্থ দাস বলেন, মেধাবী ছাত্র ছিলেন সৌরভ। কিন্তু, বেশ কয়েকটি জায়গায় ইন্টারভিউ দিয়েও পছন্দমতো চাকরি পাননি। তাই মানসিক অবসাদে হয়তো আত্মঘাতী হয়েছেন সৌরভ। এদিকে সৌরভের পরিবার যেহেতু কোনও অভিযোগ দায়ের করেনি। তাই এ বিষয়ে মুখ খুলতে চায়নি পুলিশ।

[আধার কার্ডের জন্য প্রতিবন্ধী যুবককে ‘হেনস্তা’, কেন্দ্রকে ধমক হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে