BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাবারের প্রলোভন দেখিয়ে মূক ও বধির কিশোরীকে লাগাতার ধর্ষণ, গ্রেপ্তার যুবক

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2021 4:06 pm|    Updated: November 7, 2021 4:32 pm

24 year old man booked in allegation of raping 15 year old deaf and dumb girl in Kharagpur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অংশুপ্রতিম পাল, খড়গপুর: খাবারের প্রলোভন দেখিয়ে ১৫ বছরের মূক ও বধির কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক। ঘটনাটি ঘটেছে খড়গপুর টাউন থানার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটলমেন্ট এলাকায়। ধৃতের নাম কে অরবিন্দ। বয়স ২৪।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, প্রায় আট বছর আগে মাকে হারিয়েছে নাবালিকা।  বাবা তার কোনও খোঁজখবর নেন না। ঠাকুমা ও ঠাকুরদার অভাবের সংসারেই বাস ১৫ বছরের কিশোরীর। তার বাড়ির উলটোদিকে যাতায়াত ছিল অরবিন্দর। সেই সুবাদে কিশোরীকে চিনত যুবক। অভিযোগ, শনিবার বিকেল চারটে নাগাদ কিশোরীকে খাবারের লোভ দেখিয়ে নিজের মোটরবাইকে চাপিয়ে নিয়ে যায় অরিবন্দ। 

কিশোরীর বাড়ি থেকে প্রায় দেড়শো মিটার দূরে জি ময়দান রেলস্টেশনের উলটো দিকে রেলের এক পাম্পহাউস রয়েছে। অভিযোগ, সেখানে নিয়ে গিয়ে কিশোরীকে লাগাতার ধর্ষণ করে অরিবিন্দ।  হাত-পা বেঁধে সেখানেই কিশোরীকে বন্দি করে রাখে ২৪ বছরের যুবক। রাত বারোটা নাগাদ কোনওভাবে নিজেকে বাঁধনমুক্ত করে বাড়িতে ফেরে কিশোরী। 

[আরও পড়ুন: আব্বাসের সভায় যেতে বাধা, ISF সমর্থকদের উপর লাঠিচার্জ-কাঁদানে গ্যাস পুলিশের! উত্তপ্ত ভাঙড়]

এদিকে কিশোরী অনেকক্ষণ বাড়িতে না ফেরায় সেখানেও তল্লাশি শুরু হয়ে গিয়েছিল। বাড়ির লোকজনের পাশাপাশি প্রতিবেশীরাও বিভিন্ন জায়গায় কিশোরীকে খুঁজছিলেন। বাড়ি ফিরে ইশারায় সকলকে নিজের উপর হওয়া নির্যাতনের কথা জানায় ১৫ বছরের নাবালিকা। তার কথা শুনেই থানায় যান সকলে। কিশোরীর ঠাকুমা লিখিত অভিযোগ করেন।  তাঁর অভিযোগের ভিত্তিতেই অরবিন্দকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হবে। স্থানীয়দের অভিযোগ, কুকর্ম করে নিশ্চিন্তে নিজের বাড়িতে ফিরে যায় অরবিন্দ। হয়তো ভেবেছিল, মূক ও বধির কিশোরী কাউকে নিজের উপর হওয়া অত্যাচারের কথা বলতে পারবে না। 

আপাতত অরবিন্দকে হেফাজতে রেখেছে খড়গপুর থানার পুলিশ। কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। তবে স্থানীয়রা প্রশ্ন তুলেছেন, রেলের পাম্পহাউসের চাবি অরবিন্দর কাছে কীভাবে এল?  তাঁদের সন্দেহ, ঘটনায় আরও একাধিক ব্যক্তি জড়িয়ে থাকতে পারে।  ২০ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলার তথা খড়গপুর পুরসভার চেয়ারপার্সন প্রদীপ সরকার বলেন, “দোষীদের কঠিন শাস্তি দেওয়া হোক। রেলের পাম্পহাউসের চাবি রেলকর্মীদের কাছেই থাকার কথা। তা কীভাবে বহিরাগতর কাছে যেতে পারে? “

যদিও পুলিশ এখনও এই ঘটনাকে গণধর্ষণ বলতে নারাজ। অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রাণা মুখোপাধ্যায় বলেন, “আপাতত একজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন নাবালিকার ঠাকুমা। তাই একজনকে ধরা হয়েছে। পকসো আইনে মামলা নথিভূক্ত করা হয়েছে।” তবে শোনা গিয়েছে, যুবকের কাছে পাম্পহাউসের চাবি কোথা থেকে এল? রেলের কোনও কর্মী এই ঘটনার সঙ্গে জড়িত কিনা তাও খতিয়ে দেখা হবে। 

[আরও পড়ুন: পেট্রল-ডিজেলের শুল্ক কমিয়েছে কেন্দ্র, কোন পথে হাঁটবে রাজ্য?

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে