BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভুয়ো নিয়োগপত্র, সরকারি চাকরিতে যোগ দিতে গিয়ে গ্রেপ্তার ২ যুবক

Published by: Tanumoy Ghosal |    Posted: July 29, 2019 7:00 pm|    Updated: July 29, 2019 7:01 pm

3 youth arrested with a fake appointment letter og govt job in Siliguri

শুভদীপ রায়নন্দী, শিলিগুড়ি:  ভুয়ো নিয়োগপত্র হাতে নিয়ে সোমবার সকালে শিলিগুড়িতে দমকলকেন্দ্রে কাজে যোগ দিতে এসেছিল দুই যুবক। কিন্তু শেষরক্ষা হল না। দমকল আধিকারিকদের তৎপরতায় হাতেনাতে ধরা পড়ে গেল তারা। দুইজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: বিজ্ঞাপনের জন্য পঞ্চব্যঞ্জন সহকারে ছবি, পরে অন্তঃসত্ত্বাকে দেওয়া হল স্রেফ ডিমভাত]

বিজয় কুমার ঘোষ ও নারায়ণ ঠাকুর। বিজয়ের বাড়ি উত্তর দিনাজপুরের সুভাষগঞ্জে আর শিলিগুড়ির লাগোয়া ফাঁসিদেওয়ার এলাকার বাসিন্দা নারায়ণ। সোমবার সকালে শিলিগুড়িতে দমকলের উত্তরবঙ্গ ডিভিশনের সদর দপ্তরের হাজির হয় ওই দু’জন। ডিভিশনাল ফায়ার অফিসার আশিস পুতাতুণ্ডা জানিয়েছেন, জলপাইগুড়িতে ফায়ার সেফটি অফিসার হিসেবে কাজ যোগ দিতে এসেছিল বিজয় ও নারায়ণ। তাঁকে নিয়োগপত্রও দেখিয়েছিল ওই দুই যুবক। কিন্তু নিয়োগপত্র দেখে সন্দেহ হওয়ায় দমকলের ডিআইজি জগমোহনকে ফোন করেন তিনি। ডিআইজির নির্দেশ মতো নিয়োগপত্রের ছবি তুলে তাঁকে পাঠান শিলিগুড়ি দমকলকেন্দ্রের ডিভিশনাল ফায়ার অফিসার আশিস পুতাতুণ্ডা। ছবি দেখে ডিআইজি জানিয়ে দেন, ওই নিয়োগপত্রটি ভুয়ো। বিজয় ও নারায়ণকে কথায় ব্যস্ত রেখে থানায় খবর দেন শিলিগুড়ি দমকলকেন্দ্রের ডিভিশনাল অফিসার।

জানা গিয়েছে, বিজয় ও নারায়ণকে শিলিগুড়ি দমকলকেন্দ্র নিয়ে এসেছিল গৌতম মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি। তার বাড়ি শিলিগুড়ি শহরের লেকটাউন এলাকায়। তিনজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্ত দমকলে ভুয়ো নিয়োগপত্র কোথা থেকে পেল অভিযুক্তেরা? তদন্তকারী জানিয়েছেন, মালদহের বাসিন্দা এক ব্যক্তির কাছ থেকে ওই ভুয়ো নিয়োগপত্র পায় অভিযুক্ত বিজয় কুমার ঘোষ ও নারায়ণ ঠাকুর। ভুয়ো নিয়োগপত্রের জন্য ৩০ হাজার টাকা নিয়েছিল ওই ব্যক্তি। তবে তদন্তে স্বার্থে তার নাম প্রকাশ করেনি পুলিশ।

[ আরও পড়ুন: বৃষ্টিতে পণ্ড হতে পারে পুজো, কলকাতা-সহ গোটা রাজ্যে ভারী বর্ষণের পূর্বাভাস]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে