BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বীরভূম বিজেপিতে বড়সড় ভাঙন, পদত্যাগ ৩০ জনের, তৃণমূলে যোগ সময়ের অপেক্ষা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 18, 2022 12:29 pm|    Updated: January 19, 2022 3:13 pm

30 BJP leader of Birbhum BJP left their post | Sangbad Pratidin

ফাইল ছবি।

নন্দন দত্ত, সিউড়ি: বীরভূমের বিজেপিতে (BJP) বড়সড় ভাঙন। দুবরাজপুরে বিজেপির জেলা কমিটির সদস্য-সহ মোট ৩০ জন পদাধিকারী মঙ্গলবার ছাড়লেন পদ। পাশাপাশি তৃণমূলে যোগ দেওয়ার জন্য জেলা কমিটির কাছে লিখিত আবেদন জানিয়েছেন তাঁরা। এই পদত্যাগ বিজেপির জন্য বড় ধাক্কা, তা বলাই বাহুল্য।

জানা গিয়েছে, পদত্যাগীদের মধ্যে রয়েছেন আদি বিজেপি তথা শহর সভাপতি সন্দীপ আগরওয়াল, শহর সাধারণ সম্পাদক স্বরূপ আচার্যও। এবিষয়ে বিজেপির জেলা কমিটির সদস্য তথা বিধানসভা পর্যবেক্ষক প্রভাত চট্টোপাধ্যায় জানান, “বিজেপির কোনও নীতি নেই, উন্নয়নের কোনও পরিকল্পনা নেই। তাই আমরা একযোগে সকলে পদত্যাগ করলাম।” বিজেপির পদত্যাগীরা বলেন, তৃণমূল সময় দিলে অনুব্রত মণ্ডলের হাত থেকে পতাকা নিয়ে দলের হয়ে কাজ করতে চান তাঁরা।

[আরও পড়ুন: ‘মোদি সরকার ট্যাবলো বাছাই করে না, ভুল ব্যাখ্যা চলছে’, বিস্তর বিতর্কে কেন্দ্রীয় সূত্রে মিলল প্রতিক্রিয়া]

এ প্রসঙ্গে বীরভূমের (Birbhum) দুবরাজপুরের বিজেপি বিধায়ক অনুপ সাহা জানান, “পদ ছাড়লেও কেউ এখনও দল ছাড়েননি। আমরা সকলের সঙ্গে কথা বলব।” যদিও জেলা কমিটির সদস্য তথা বিজেপির দুবরাজপুর বিধানসভার দলের পর্যবেক্ষক প্রভাত চট্টোপাধ্যায় জানান, “আমরা পদ ও দল দুটোই ছেড়েছি।” তৃণমূলের জেলা সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় জানান, “বিজেপিতে কেউ সভ্য লোক থাকতে পারে না। সকলকে তৃণমূলের পক্ষ থেকে স্বাগত জানাই।”

উল্লেখ্য গত সপ্তাহে একইভাবে বিজেপির সংখ্যালঘু সেলের জেলা সভাপতি শেখ সামাদ-সহ জেলার সংখ্যালঘু সেলের সব মণ্ডল সভাপতি তৃণমূলে যোগ দিয়েছে। হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন জেলা সহ-সভাপতি উত্তম রজক ও দুবরাজপুর বিধানসভার অন্তর্গত সাধারণ সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: টিকাকরণে জোর দেওয়ার সুফল? দেশে ফের নিম্নমুখী করোনা গ্রাফ, কমল পজিটিভিটি রেটও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে