BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ঊর্ধ্বমুখী রাজ্যের কোভিড গ্রাফ, ২৪ ঘণ্টায় সংক্রমিত ৩৪৭ জন

Published by: Tiyasha Sarkar |    Posted: March 19, 2021 8:02 pm|    Updated: March 19, 2021 8:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের (West Bengal Assembly Elections) মুখে ফের ঊর্ধ্বমুখী রাজ্যের কোভিড (COVID) গ্রাফ। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত রাজ্যের প্রায় সাড়ে তিনশো জন। একদিনে করোনা প্রাণ কেড়েছে বাংলার ১ জনের। করোনাকে হার মানিয়ে ঘরে ফিরেছেন ২৯০ জন। 

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন বাংলার ৩৪৭ জন। তাঁদের মধ্যে ৯৯ জনই কলকাতার (Kolkata)। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে প্রথম স্থানে তিলোত্তমা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা (North 24 Parganas)। একদিনে সেখানকার ৯৮ জনের শরীরে নতুন করে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। তৃতীয় স্থানে হাওড়া (Howrah)। ২৪ ঘণ্টায় সংক্রমিত সেখানকার ২১ জন। এছাড়াও অন্যান্য সব জেলা থেকেই মিলেছে আক্রান্তের হদিশ। ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়েছে হয়েছে ৫, ৭৯,৮২৬। এদিনে করোনায় মৃত্যু হয়েছে হাওড়ার এক বাসিন্দার।  মোট মৃতের সংখ্যা বেড়ে হল ১০, ৩০১। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃত্যুর সংখ্যা শূন্য। যা স্বাভাবিকভাবেই কিছুটা স্বস্তি দিয়েছে এই দুই জেলার বাসিন্দাদের। 

[আরও পড়ুন: প্রার্থীর বাড়িতেই নেই শৌচাগার, মেলেনি আবাস যোজনার পুরো টাকা! প্রশ্নের মুখে বিজেপি]

গত ২৪ ঘণ্টায় করোনাকে জয় করেছেন মোট ২৯০ জন। তাঁদের মধ্যে ৯৭ জন কলকাতার। অর্থাৎ সংক্রমণের পাশাপাশি সুস্থতার নিরিখেও প্রথম স্থানে কলকাতা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা। একদিনে করোনাকে হারিয়ে ঘরে ফিরেছেন ওই জেলার ৮৩ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনাজয়ীর সংখ্যা ৫, ৬৬, ২২৮। শেষ কিছুদিন ধরে প্রায় প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। আক্রান্তদের শনাক্ত করতে নমুনা পরীক্ষাও চলছে। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে মোট ২০, ৪২৫ জনের। এখনও পর্যন্ত মোট কোভিড টেস্ট করা হয়েছে ৮৯, ১৫, ২১১ জনের। 

[আরও পড়ুন: ‘ঝাড়গ্রামে ঝাড় খেয়েছে বিজেপি, ৪-০ হবে’, বিনপুরের সভায় চ্যালেঞ্জ অভিষেকের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement