২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

লাফিয়ে বাড়ছে সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় রাজ্যে রেকর্ড সংখ্যক করোনা আক্রান্তের হদিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2020 8:26 pm|    Updated: June 2, 2020 8:43 pm

An Images

সন্দীপ চক্রবর্তী: আনলক ওয়ানের দ্বিতীয় দিনে রেকর্ড সংক্রমণ রাজ্যে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৩৯৬ জন। স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, বেড়েছে মৃত্যুর হারও। এতেই ক্রমশ আতঙ্ক গ্রাস করছে রাজ্যবাসীকে।

আনলক ওয়ানের শুরুর দিনেই মৃতের সংখ্যা কপালে ভাঁজ ফেলেছিল আমজনতার। দ্বিতীয় দিনে আতঙ্ক যেন দ্বিগুণ হল। স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১০ করোনা আক্রান্তের। যার জেরে গোটা বাংলায় মৃতের সংখ্যা বেড়ে হল ২৬৩। লাফিয়ে বেড়েছে সংক্রমিতের সংখ্যা। তথ্য অনুযায়ী, ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ হয়েছে রাজ্যে। এই একদিন নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৯৬ জন। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ছ’হাজারের গণ্ডি। জানা গিয়েছে, এখনও পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ২,১৩,২৩১ জনের। গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা হয়েছে ৯,৪৯৫ জনের। তবে আশার আলো দেখাচ্ছেন করোনা জয়ীরা। এই একদিনে সুস্থ হয়েছেন ১০৪ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনাকে পরাস্ত করেছেন ২৪১০ জন আক্রান্ত। যা মোট আক্রান্তের ৩৯.০৭ শতাংশ।

[আরও পড়ুন: কং-তৃণমূলের পর যুব মোর্চারও সভাপতি, বিরল কৃতিত্বের অধিকারী সৌমিত্র খাঁ]

প্রসঙ্গত, লকডাউনের পঞ্চম দফায় কনটেনমেন্ট জোন ছাড়া বাকি এলাকাগুলিতে একাধিক ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। খুলেছে অফিস। ধীরে ধীরে স্বাভাবিক করা হচ্ছে গণপরিবহণও। এই পরিস্থিতিতে রেকর্ড সংক্রমণ আতঙ্ক বাড়াচ্ছে রাজ্যবাসীর।

[আরও পড়ুন: ‘করোনাকে পাশবালিশ করুন’, মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ বিজেপির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement