২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

‘করোনাকে পাশবালিশ করুন’, মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ বিজেপির

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2020 6:31 pm|    Updated: June 2, 2020 6:31 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: “করোনাকে পাশবালিশ করুন”, মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের প্রতিবাদে পথে নামল বিজেপি। নতুন রাজ্য কমিটি ঘোষণার পরের দিনই মুখ্যমন্ত্রীর মন্তব্যের বিরোধিতা করে অবস্থান বিক্ষোভে শামিল হলেন বিজেপির শেওড়াফুলি মণ্ডলের সদস্যরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে অভিযোগ করেন তাঁরা।

হুগলির বিজেপি নেতৃত্বের কথায়, রাজ্য করোনা পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ। তাই বর্তমানে মানুষের জন্য আরও বেশি করে ভাবা প্রয়োজন সরকারের। তা না করে মুখ্যমন্ত্রী যা মন্তব্য করছেন তাতে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিজেপির শেওড়াফুলি মণ্ডলের সভাপতি স্নেহাংশু মোহন্ত বলেন, “এই প্রবল সংকটকালে মুখ্যমন্ত্রী নিদান দিচ্ছেন করোনাকে পাশবালিশ করে ঘুমোনোর! এর প্রতিবাদেই আজ এই প্রতিকী আন্দোলনে শামিল হয়েছি।” শেওড়াফুলির এই প্রতিবাদকে কেন্দ্র করে জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। হুগলি জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব কটাক্ষের সুরে বলেন, “বিজেপি মূর্খের দল। বিজেপি কর্মী-কার্যকর্তারা হয়ত জানেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগেই বলেছেন করোনাকে সঙ্গে নিয়েই চলতে হবে।”

[আরও পড়ুন: কমিশনারের নির্দেশের পরই হাতে মাস্ক নিয়ে রাস্তায় পুলিশ, দেওয়া হচ্ছে পথচারী-চালকদের]

সূত্রের খবর, শুধু হুগলি নয়, রাজ্যজুড়েই এধরণের বিক্ষোভ কর্মসূচি চালাবে বিজেপি। প্রসঙ্গত, চতুর্থ দফা লকডাউন শেষ হওয়ার মুখে একটি সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন করোনাকে সঙ্গে নিয়েই চলতে হবে। প্রতিমুহূর্তে সচেতন থাকতে হবে প্রত্যেককে। বোঝানোর সুবির্ধার্থে বলেছিলেন, “পাশবালিশ করুন করোনাকে”। মুখ্যমন্ত্রীর সেই মন্তব্যকে হাতিয়ার করেই এবার পথে বিজেপি।

[আরও পড়ুন: স্তন্যদানে অপারগ মা, করোনাতঙ্ক উপেক্ষা করে স্তন্যপান করিয়ে সদ্যোজাতর কান্না থামালেন নার্স]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement