BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কুয়োয় পড়ে পাঁচ বছরের শিশুর মৃত্যু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2017 10:30 am|    Updated: February 5, 2017 10:30 am

5 year old child died

রঞ্জন মহাপাত্র, কাঁথি: মা চাষের জমিতে কাজ করেন। পাঁচ বছরের ছেলেকে বাড়িতে কার কাছে রেখে যাবেন। তাই প্রতিদিন সঙ্গে করে মাঠে নিয়ে যান। রবিবার সকালেও মায়ের সঙ্গে মাঠে গিয়েছিল সায়ন জানা। কিন্তু ফিরল নিথর দেহ হয়ে। জমির পাশেই খোড়া হয়েছিল কুয়ো। খেলার সময় কখন যে সেখানে পড়ে যায়, মা খেয়াল করেননি। অনেকক্ষণ ছেলেকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করেন। ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই কুয়ো থেকে সায়নকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে সব শেষ। রবিবার পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানা এলাকায় ঘটনাটি ঘটে।

নন্দকুমারের কুমোরআড়াতে সায়নদের বাড়ি। মা মাঠে চাষবাসের কাজ করেন। রোজকার মতো এদিনও সকালে ছেলেকে নিয়ে মাঠে যান। নবনির্মিত একটি কুয়োর ধারে খেলা করছিল ছেলে। কাজের ফাঁকে ছেলেকে আড় চোখে দেখেও নিচ্ছিলেন মা। হঠাৎ নজরে আসে ছেলে মাঠে নেই। কান্নাকাটি শুরু করে দেন ওই মহিলা। চিৎকার শুনে আশপাশের লোকেরা সেখানে আসেন। কুয়োর ধারে পড়ে রয়েছিল সায়নের ছোট্ট জুতোজোড়া। তা দেখেই স্থানীয়দের সন্দেহ হয়।

তাঁরাই তাড়াহুড়ো করে পাম্প বসায় কুয়োর ধারে। শুরু হয় কুয়োর জল তোলা। খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিনও সেখানে আসে। এরপরই কুয়ো থেকে তোলা উদ্ধার হয় বছর পাঁচের ওই শিশুর দেহ। নন্দকুমার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement