BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

বিজেপির মণ্ডল সভাপতির বিরুদ্ধে তোলাবাজি ও মারধরের অভিযোগ দলেরই কর্মীর, ধৃত অভিযুক্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: September 29, 2020 4:57 pm|    Updated: September 29, 2020 4:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রকাশ্যে বিজেপির অন্তর্কলহ। এবার দলের কর্মীর আনা তোলাবাজি ও মারধরের অভিযোগে গ্রেপ্তার করা হল হাওড়ার (Howrah) বালি ১ নম্বর মণ্ডলের বিজেপি সভাপতিকে। এই ঘটনায় অস্বস্তি বেড়েছে জেলা বিজেপির।

জানা গিয়েছে, অভিযোগকারী যুবকের নাম সৌরভ পাল। বিজেপি কর্মী হিসেবে পরিচিত ওই যুবক বালি বাজার এলাকার গোস্বামীপাড়ার বাসিন্দা। তিনি জানান, আমফানে তাঁর বাড়ি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। সেই কারণেই বালি ১ নম্বরের মণ্ডল সভাপতি রাজা গোস্বামীর দ্বারস্থ হন সৌরভ। অভিযোগ, ক্ষতিপূরণ চাইতে গেলে তাঁর কাছে মোটা টাকা তোলা চান রাজাবাবু। সৌরভ জানান, তাঁর পক্ষে এত টাকা দেওয়া সম্ভব নয়। এরপর লাগাতার টাকার জন্য তাঁকে চাপ দেওয়া হয় বলে অভিযোগ। এমনকী ২৮ আগস্ট মারধরও করা হয় সৌরভকে। কেড়ে নেওয়া হয় তাঁর সঙ্গে থাকা টাকা। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই যুবক। গোটা বিষয়টি রাজ্যের মন্ত্রী অরূপ রায়কেও জানান তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দিঘা থেকে রাজা গোস্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন:‘পুজো আসছে বলে করোনাকে অবহেলা করা যাবে না’, প্রশাসনিক সভা থেকে বার্তা মুখ্যমন্ত্রীর]

তবে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি ধৃতের। তাঁর কথায়, পরিকল্পনামাফিক ফাঁসানো হচ্ছে তাঁকে। এবিষয়ে হাওড়া সদরের বিজেপি সভাপতি সুরজিৎ সাহা বলেন, ঘটনার পিছনে রাজনৈতিক চক্রান্ত রয়েছে। সৌরভ সাহা কেন সরকারি সাহায্য না চেয়ে বিজেপির মণ্ডল সভাপতির দ্বারস্থ হয়েছিলেন তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। ভোটের আগে বারবার দলের কোন্দল প্রকাশ্যে আসার বিষয়টিকে ভালভাবে নিচ্ছেন না জেলার নেতারা।

[আরও পড়ুন:মৃত্যুর সঙ্গে লড়াই বিদ্যুস্পৃষ্ট রেলের ইঞ্জিনিয়ারের, নিরাপত্তায় গাফিলতির অভিযোগে ক্ষুব্ধ কর্মীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement