Advertisement
Advertisement
Tamluk

প্রহরীবিহীন রেল গেট, পারাপারের সময় ট্রেনের ধাক্কায় দূরে ছিটকে গেল গাড়ি!

দেখুন ভিডিও।

A car hitted by local train in Tamluk, West Bengal | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:December 5, 2021 4:20 pm
  • Updated:December 5, 2021 4:27 pm

রঞ্জন মহাপাত্র ও সৈকত মাইতি: দীর্ঘদিন ধরেই প্রহরীবিহীন রেল গেট। যার জেরে দুর্ঘটনা। দ্রুতগতিতে ছুটে আসা ট্রেন লাইনে আটকে পড়া গাড়ি টানতে টানতে নিয়ে গেল প্রায় ৬০০ মিটার দূরে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাপাসএড়ায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

জাওয়াদের (Cyclone Jawad) প্রভাবে আকাশের মুখ ভার। সকাল থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে চলছে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত। এই পরিস্থিতিতে ভয়ংকর দুর্ঘটনা তমলুকের কাপাসএড়া এলাকায়। তমলুক থেকে হলদিয়া ও দিঘা স্টেশনের মাঝখানে থাকা একটি রক্ষীবিহীন লেভেল ক্রসিং পারাপারের সময়ে লাইনে আটকে যায় গাড়ি। এদিকে ততক্ষণ সিগন্যাল সবুজ হয়ে গিয়েছে। দ্রুতগতিতে ছুটে আসছে হলদিয়া লোকাল। চালক  গাড়িটিকে লাইন থেকে অন্যত্র নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু কিছুতেই তা করতে পারেননি।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: নিখোঁজ হওয়ার ৩দিন পর উদ্ধার জয়গাঁ থানার ASI-এর দেহ, মৃত্যুর কারণ ঘিরে রহস্য]

উপায় না পেয়ে গাড়ি থেকে নেমে পড়েন চালক। হাত দেখিয়ে চেষ্টা করেন ট্রেনটিকে থামানোর। কিন্তু তাতে লাভ হয়নি। দ্রুতগতিতে ছুটে আসে ট্রেন। গাড়িটিকে ধাক্কা দিয়ে প্রায় ৬০০ মিটার দূরে নিয়ে যায়। ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। ঘটনাকে কেন্দ্র তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। রেল লাইনে ভিড় করেন বহু মানুষ।

অভিযোগ, দীর্ঘদিন ধরেই প্রহরীবিহীন অবস্থায় রয়েছে ওই রেলগেট। একাধিকবার রেলকে জানিয়েও কোনও সুরাহা মেলেনি। একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে। রবিবারের ঘটনায় ক্ষোভে ফুঁসছে স্থানীয়রা।

 

[আরও পড়ুন: Cyclone Jawad: বারবার দিকবদলে শক্তিক্ষয়, গভীর নিম্নচাপে পরিণত ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ