BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নিখোঁজ হওয়ার ৩দিন পর উদ্ধার জয়গাঁ থানার ASI-এর দেহ, মৃত্যুর কারণ ঘিরে রহস্য

Published by: Sayani Sen |    Posted: December 5, 2021 10:32 am|    Updated: December 5, 2021 10:35 am

Body of missing ASI found in Alipurduar's Jaigaon । Sangbad Pratidin

রাজ কুমার, আলিপুরদুয়ার: তিনদিন পর উদ্ধার হল জয়গাঁ (Jaigaon) থানার নিখোঁজ ASI-এর দেহ। রবিবার সকালে দলসিংপাড়া ১০ নম্বর এলাকা থেকে মৃতদেহ উদ্ধার হয়। রাস্তার পাশে নালার ঝোপে থেকে দেহটি পড়ে থাকতে দেখা যায়। প্রাথমিকভাবে সকলের অনুমান খুন করা হয়েছে ওই পুলিশ আধিকারিককে। কারও দাবি, বালি মাফিয়ারাই খুন করেছে ওই পুলিশ আধিকারিককে। কে বা কারা এই ঘটনায় জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

৫২ বছর বয়সি ওই এএসআই ভারত-ভুটান সীমান্তের জয়গাঁ থানার পুলিশ কোয়ার্টারেই থাকতেন। তাঁর বাড়ি কোচবিহারে। বুধবার জয়গাঁ থানা থেকে বাইকে করে জয়গাঁ থানার দলসিংপাড়াতে ট্রাফিকের দায়িত্ব সামলাতে রওনা হয়েছিলেন। কিন্তু দলসিংপাড়া ব্রিজ পার হওয়ার পরেই তিনি নিখোঁজ হয়ে যান। সুইচড অফ হয়ে যায় তাঁর মোবাইলের।

[আরও পড়ুন: নাগাল্যান্ডে ‘সন্ত্রাস দমন’ অভিযানে গুলি নিরাপত্তারক্ষীদের! বহু নিরীহ নাগরিকের মৃত্যু]

দিনভর খোঁজাখুঁজির পরে তাঁকে পাওয়া যায়নি। বাধ্য হয়ে বৃহস্পতিবার তাঁর পরিবারের পক্ষ থেকে একটি নিখোঁজ ডায়েরি করা হয়। জয়গাঁ থানায় পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন এএসআইয়ের স্ত্রী সীতা কর। ডিএসপি ট্রাফিকের নেতৃত্বে ঘটনার তদন্তও শুরু হয়। আলিপুরদুয়ারের পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে জানান সেকথা।

এভাবেই কেটে যায় পরপর তিনদিন। রবিবার সকালে দলসিংপাড়া ১০ নম্বর এলাকা থেকে মৃতদেহ উদ্ধার হয়। রাস্তার পাশে নালায় পড়েছিল দেহটি। খবর পাওয়ামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ আধিকারিকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, খুন করা হয়েছে তাঁকে। যদিও ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ বিষয়ে নিশ্চিতভাবে কিছুই বলা যাবে না বলেই জানিয়েছেন তদন্তকারীরা। বালি মাফিয়ারা এই ঘটনায় জড়িত বলেই মনে করা হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যত তাড়াতাড়ি সম্ভব অপরাধীদের গ্রেপ্তার করা হবে বলেই আশ্বাস তদন্তকারীদের।

[আরও পড়ুন: Cyclone Jawad: বারবার দিকবদলে শক্তিক্ষয়, গভীর নিম্নচাপে পরিণত ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে