BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমাকে একটু নিরাপত্তা দিতে পারেন?’, Sheikh Hasina’র কাছে কাতর আবেদন Pori Moni’র

Published by: Suparna Majumder |    Posted: September 6, 2021 9:32 pm|    Updated: September 6, 2021 9:32 pm

Actress Pori Moni approaches Bangladesh PM Sheikh Hasina seeking security | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে জামিনে ছাড়া পাওয়ার পরও বাংলাদেশে নিজেকে নিরাপদ মনে করছেন না পরীমণি (Pori Moni)। ফেসবুকের মাধ্যমে সেদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার (Sheikh Hasina) কাছে নিরাপত্তা চাইলেন অভিনেত্রী।

সোমবার নিজের ফেসবুক প্রোফাইলে পরীমণি লেখেন, “বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।”

Pori Moni Facebook Post

[আরও পড়ুন: কোটি কোটি টাকা তোলাবাজির অভিযোগে গ্রেপ্তার সুজিত সরকারের ছবির অভিনেত্রী!]

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে বাংলাদেশের এলিট ফোর্স র‍্যাব। সেই সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়।  ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়। ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। 

১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। ২২ আগস্ট পরীমণির পক্ষে জামিন আবেদন করা হলে আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে। পরে আরেক আবেদনে ‘দ্রুত শুনানির’ আরজি জানিয়ে ছিলেন পরীমণির আইনজীবী মজিবুর রহমান। ২৫ আগস্ট হাই কোর্টে রিট ও জামিন আবেদন করেন তিনি। পরে দু’দিনের মধ্যে পরীমণির জামিন আবেদনের শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করে হাইকোর্ট। সেই মতো ঢাকা মহানগর আদালত ৩১ আগস্টের দুপুরে পরীমণির জামিন মঞ্জুর হয়। তবে জামিন পাওয়ার পরও নিজেকে নিরাপদ মনে করছেন না পরীমণি। সেই কারণেই প্রধানমন্ত্রী হাসিনার দ্বারস্থ হয়েছেন তিনি। 

[আরও পড়ুন: ওহ লাভলি! এবার আসছে মদন মিত্রর বায়োপিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে