৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্নীতির প্রতিবাদ করায় রেশন ডিলারের হাতে প্রহৃত স্বামী, বাঁচাতে গিয়ে শ্লীলতাহানির শিকার বধূ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 13, 2021 5:05 pm|    Updated: January 13, 2021 6:59 pm

An Images

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: দুর্নীতির প্রতিবাদ করায় এক ব্যক্তিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল রেশন ডিলারের বিরুদ্ধে। স্বামীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন স্ত্রীও। তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যেই অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই দম্পতি। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মালদহের (Maldah) ইংরেজবাজারে।

ঠিক কী ঘটেছিল? নিগৃহীতা বধূ বলেন, “সকালে ডিলার দেবপ্রসাদ সিংহের দোকানে গিয়েছিলেন আমার স্বামী। রেশনে সামগ্রী কম দেওয়া, সরকারি স্লিপ না দেওয়া-সহ বেশ কয়েকটি বিষয় নিয়ে অভিযোগ করেছিলেন তিনি। সেই কারণেই আমার স্বামীকে বেধড়ক মারধর করে ডিলার দেবপ্রসাদ সিংহ। তাঁকে মারধর করছে দেখে আমি বাঁচাতে গেলে আমাকেও মারা হয়। এমনকী চুল ধরে টানতে টানতে আমাকে দোকানের ভিতরে নিয়ে যায়। শাড়ি ছিঁড়ে দেয়। শ্লীলতাহানি করে। গলায় থাকা সোনার হারও কেড়ে নেয় ওই ডিলার।” জানা গিয়েছে, বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয়রা ঘটনাস্থলে গেলে কোনও ক্রমে প্রাণে বাঁচেন ওই দম্পতি। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ইংরেজবাজার মহিলা থানায় লিখিত অভিযোগ করেন তাঁরা।

আরও পড়ুন:স্মার্টফোন নিয়ে ব্যস্ত নার্স! রাজ্যের সরকারি হাসপাতালে ‘বিনা চিকিৎসায়’ মৃত্যু দুধের শিশুর

আক্রান্ত মহিলার কথা শুনে তাঁর পাশে দাঁড়িয়েছেন মালদহ জেলা আদালতের আইনজীবী মৃত্যুঞ্জয় দাস। তিনি বলেন, “আমি জানতে পেরেছি রেশন ডিলারের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় এক মহিলা আক্রান্ত হয়েছেন, তাঁর শ্লীলতাহানি করা হয়েছে। এর তীব্র প্রতিবাদ জানিয়ে আমি মহিলার পাশে দাঁড়িয়েছি। অভিযুক্ত রেশন ডিলারের দ্রুত গ্রেপ্তারির দাবি জানাচ্ছি।” প্রসঙ্গত, এই ঘটনা প্রথম নয়। স্থানীয়রা জানিয়েছেন, এর আগেও যারা ওই ডিলারের দুর্নীতির প্রতিবাদ জানিয়েছেন তাঁদের উপর চড়াও হয়েছে অভিযুক্ত। বেশ কয়েকটি মামলাও রয়েছে তার বিরুদ্ধে। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি বলেই অভিযোগ।

[আরও পড়ুন: ‘শীঘ্রই তৃণমূলে যোগ দেবেন ৬-৭ জন বিজেপি সাংসদ’, জ্যোতিপ্রিয় মল্লিকের মন্তব্যে নয়া জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement