BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রুটি ‘চুরি’ করেছে! রাগের বশে কুকুরের পেটে সাঁড়াশি ঢুকিয়ে দিল যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2020 1:42 pm|    Updated: July 25, 2020 1:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার নৃশংসতার নজির গড়ল হুগলির (Hoogly) পোলবা (Polba)। পেটে সাঁড়াশি ঢুকিয়ে একটি সারমেয়কে হত্যার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছেন পশুপ্রেমীরা। তবে অভিযোগ দায়ের না হওয়ায় কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ।

জানা গিয়েছে, শুক্রবার সকালে পোলবার সুগন্ধা পঞ্চায়েতের আমদাবাদ গ্রামে ওই সারমেয়টির মুখে একটি রুটি দেখতে পান এলাকারই এক যুবক। তার মনে সন্দেহ জাগে যে, ওই রুটিটি তার বাড়ি থেকেই চুরি করেছে ওই কুকুরটি। এতেই ক্ষোভে ফেটে পড়ে ওই যুবক। ঘর থেকে সাঁড়াশি নিয়ে এসে ঝাঁপিয়ে পরে প্রাণীটির উপর। এরপর সেটি কুকুরটি পেটে ঢুকিয়ে দেয় অভিযুক্ত। মুহূর্ত শুরু হয় রক্তপাত। যন্ত্রণায় ছটফট করতে থাকে কুকুরটি। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। বিষয়টিতে ক্ষোভে ফুঁসতে শুরু করেছে পশু প্রেমী সংগঠন। অভিযুক্তের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। শাস্তির দাবিতে সরব অভিযুক্তের প্রতিবেশীরাও। এ প্রসঙ্গে জেলা গ্রামীণ পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘স্থানীয় বাসিন্দারা অভিযোগ দায়ের করলে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

[আরও পড়ুন: জল নেই COVID হাসপাতালে, জলপাইগুড়িতে তুমুল বিক্ষোভ করোনা রোগীদের]

কিন্তু আসল ঘটনা কী? কোথা থেকে রুটি পেয়েছিল ওই সায়মেয়টি? জানা গিয়েছে, এদিন সকালে রান্নাঘরে রুটি করছিলেন অভিযুক্তের স্ত্রী। সেই সময় বাইরে বসেছিল কুকুরটি। তিনিই হাতে ধরে রুটিটি দিয়েছিলেন। কিন্তু মহিলার স্বামীর মনে হয়েছিল, স্ত্রীর অসতর্কতার সুযোগে সারমেয়টি ঘর থেকে রুটি নিয়ে এসেছে! আর সেই ভুল ধারণার কারণেই এই মর্মান্তিক পরিণতি।

[আরও পড়ুন: জলসা বন্ধ, বাংলার মাচাশিল্পীদের দুর্দশা নিয়ে বাবুল সুপ্রিয়র দ্বারস্থ ‘মীরাক্কেল’ খ্যাত রাজু মিদ্দা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement