BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

৫ বছরের শিশুর যৌন হেনস্তা! নেড়া করে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিলেন প্রতিবেশীরা

Published by: Sayani Sen |    Posted: November 14, 2020 2:56 pm|    Updated: November 14, 2020 2:56 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: চকলেটের লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশুকে যৌন হেনস্তার (Molestation) অভিযোগ ঘিরে ধুন্ধুমার। শনিবার সকাল থেকেই কার্যত রণক্ষেত্রের চেহারা নিল হুগলির হিন্দমোটরের নন্দনকানন এলাকা। অভিযুক্তকে মারধরের পর নেড়া করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। আপাতত তাকে আটক করেছে উত্তরপাড়া থানার পুলিশ।

ঠিক কী ঘটেছিল? ঘটনার সূত্রপাত শুক্রবার সন্ধেয়। অভিযোগ, চকলেটের লোভ দেখিয়ে ওইদিন বছর পাঁচেকের শিশুকে বাড়িতে ডেকে আনে মাণিক সাহা নামে এক ব্যক্তি। শিশুটি ঘরে ঢোকামাত্রই দরজা বন্ধ দেয় সে। আলোও নিভিয়ে দেওয়া হয় বলেই দাবি শিশুর। বেশ কিছুক্ষণ যৌন নির্যাতন করে অভিযুক্ত মাণিক। এরপর কোনওক্রমে ওই শিশুটি দরজা খুলে বাড়ি ফিরে আসে। সন্দেহ হয় তার অভিভাবকের। প্রথমে বাবা-মাকে কিছুই বলতে চায়নি সে। পরে গোটা বিষয়টি খুলে বলে সে। আতঙ্কে কান্নাকাটি শুরু করে দেয়।

[আরও পড়ুন: পুলিশকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য, দিলীপ ঘোষের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা]

শিশুর অভিভাবকেরা ‘ঘৃণ্য’ এই ঘটনাটি প্রতিবেশীদের জানান। তবে প্রতিবেশীরা শুক্রবার সন্ধেয় কোনও অশান্তি করতে বারণ করেন। এরপর শনিবার সকালে মাণিক সাহার বাড়িতে জড়ো হন স্থানীয়রা। বাড়ি থেকে টেনে বাইরে বের করে আনা হয় তাকে। বেধড়ক মারধর করেন প্রতিবেশীরা। নেড়াও করে দেওয়া হয়। খবর পেয়ে উত্তরপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। উত্তেজিত জনতা এরপর অভিযুক্ত মাণিক সাহাকে পুলিশের হাতে তুলে দেয়। তাকে আটক করে আপাতত জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শিশুটি আতঙ্কিত হয়ে পড়েছে। পরিস্থিতি একটু স্বাভাবিক হলে তার থেকে বয়ান নেওয়া হবে বলেই জানিয়েছেন তদন্তকারীরা। কালীপুজোর সকালে এহেন ঘটনায় থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: পাক গোলায় শহিদ ভারতীয় জওয়ান, স্ত্রীকে কথা দিয়েও তেহট্টে ফেরা হল না সুবোধের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement