BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিরিয়ালে অভিনয়ের সুযোগ দেওয়ার আশ্বাস, ৩ লক্ষ টাকা হাতিয়ে প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

Published by: Sayani Sen |    Posted: July 10, 2020 9:25 pm|    Updated: July 10, 2020 9:25 pm

An Images

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: সিরিয়ালে অভিনয় করার অদম্য ইচ্ছা। আর তার টানে প্রেমিকের হাত ধরে ঘর ছাড়লেন এক গৃহবধূ। সঙ্গে নিয়ে গেলেন স্বামীর জমানো সাড়ে তিন লক্ষ টাকা। চন্দ্রকোণার ওই গৃহবধূর  সন্ধান চেয়ে চন্দ্রকোণা থানার দ্বারস্থ স্বামী সুশান্ত বন্দোপাধ্যায়। তবে এখনও গৃহবধূ কিংবা তাঁর প্রেমিক কারও কোনও খোঁজ পাওয়া যায়নি।

বছর ছাব্বিশের গৃহবধূ তাপসী ভিগো ভিডিও করতেন। ভিগো ভিডিও করে বেশ জনপ্রিয়তাও অর্জন করেন তিনি। সেই সূত্রে খড়গপুরের বাসিন্দা সঞ্জয় মাইতি নামে এক যুবকের সঙ্গে পরিচয় হয়। ক্রমশ ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। অভিযোগ, সিরিয়ালে সুযোগ দেওয়ার আশ্বাস দেন সঞ্জয়। এরপরই ওই যুবকের সঙ্গে আলোচনা করে স্বামীর জমানো সাড়ে তিন লক্ষ টাকা নিয়ে গত ২৫ জুন বাড়ি ছাড়েন তাপসী।

[আরও পড়ুন: ক্ষতি না হলেও মিলছে টাকা, রাজ্যে আমফানের ত্রাণ নিয়ে দেদার ‘দুর্নীতি’ বিজেপির]

স্বামী সুশান্ত বন্দোপাধ্যায় বলেন, “আমার স্ত্রী ভিগো ভিডিও করত। ভিগো করতে গিয়ে সঞ্জয় মাইতি নামে এক যুবকের সঙ্গে পরিচয় হয়। বাড়ি তৈরীর জন্য ব্যাংক থেকে সাড়ে তিন লক্ষ টাকা এনে রেখেছিলাম। সিরিয়ালে সুযোগ পাওয়ার জন্য আমাকে এই টাকাটা দিতে বলেছিল। কিন্তু আমি রাজি হইনি। গত ২৫ জুন টাকা এবং গয়নাগাটি নিয়ে পালিয়ে যায়। আমরা প্রথমে নিখোঁজ ডায়েরি করি। তবে পুলিশ কোনও গুরুত্ব দেয়নি। আমার ধারণা টাকার লোভে আমার স্ত্রীকে অপহরণ করে পালিয়েছে ওই যুবক।” তাপসীর বাবা গোপীনাথ ঘোষালও জামাইয়ের সঙ্গে একমত। যদিও পুলিশের দাবি, অপহরণ নয়। ওই যুবকের সাথে স্বেচ্ছায় বাড়ি ছেড়ে চলে গিয়েছেন তাপসী। 

[আরও পড়ুন: স্নাতক-স্নাতকোত্তরে চূড়ান্ত বর্ষের পরীক্ষা হবে না, রাজ্যের সিদ্ধান্তেই সায় উপাচার্য পরিষদের

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement