BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেসবুকে প্রেম, স্বামীকে ছেড়ে নতুন ঘর বাঁধতে গিয়ে বধূ দেখলেন প্রেমিক হাঁটুর বয়সি!

Published by: Tiyasha Sarkar |    Posted: August 19, 2022 9:56 am|    Updated: August 19, 2022 6:55 pm

A housewife of Hooghly escaped from home with her lover | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে পরিচয়-প্রেম। প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন নিয়ে মেয়েকে নিয়ে বাড়ি ছেড়েছিলেন বধূ। কিন্তু প্রেমিকের সঙ্গে দেখা হতেই চক্ষুচড়কগাছ। পুলিশের তৎপরতায় শেষমেশ স্বামীর ঘরে ফিরলেন মহিলা।

ব্যাপারটা কী? হুগলির (Hooghly) মগরা থানা এলাকার বাসিন্দা বছর চল্লিশের ওই বধূ। স্বামী-সন্তান নিয়ে সংসার। মাস কয়েক আগে ফেসবুকে একজনের সঙ্গে পরিচয় হয় ওই বধূর। প্রথমে বন্ধুত্ব, ধীরে ধীরে বাড়তে থাকে কথাবার্তা। একটা সময়ের পর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। দিনে দীর্ঘক্ষণ কথা হতো তাঁদের মধ্যে। ঘর বাঁধার স্বপ্ন দেখতে শুরু করেন দুজনই। জানা গিয়েছে, গত মাসের শেষের দিকে আচমকা মেয়েকে নিয়ে বাড়ি থেকে উধাও হয়ে যান বধূ। বিভিন্ন জায়গায় খোঁজখবর নেন তাঁর স্বামী। কিন্তু কোথাও তাদের হদিশ মেলেনি।

[আরও পড়ুন: ‘অনুব্রতর মেয়ে কোনও দোষ করেনি, দোষ ওর বাবার’, বীরভূমে গিয়ে মন্তব্য বিজেপি নেত্রী রূপার]

এরপর বাধ্য হয়ে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন মহিলার স্বামী। খোঁজ শুরু করে পুলিশ। এরপর মোবাইল টাওয়ার লোকেশন দেখে পুলিশ জানতে পারেন দত্তপুকুরে (Duttapukur) রয়েছেন বধূ। এরপর সেখান থেকে মহিলা ও তাঁর মেয়েকে উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার তাঁদের চুঁচুড়া জেলা আদালতে পেশ করা হয়।

পুলিশ জানিয়েছে, প্রেমিকের সঙ্গে সংসার শুরু করতেই মেয়েতে নিয়ে বাড়ি ছেড়েছিলেন ওই বধূ। তাঁর আগে ফেসবুকে সারাদিন কথা হলেও সামনাসামনি দেখা হয়নি। প্রথমবার দেখা হতেই বধূ দেখেন, তাঁক প্রেমিক ২০ বছরের এক যুবক। এতেই তাঁর মন ভেঙে যায়। সঙ্গে সঙ্গে যুবকের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেন তিনি। এদিকে সংসারে ফিরে যাওয়ার সাহস হয়নি। তাই ঘর ভাড়া নিয়ে দত্তপুকুরে থাকতে শুরু করেছিলেন। কাজও খুঁজছিলেন।

[আরও পড়ুন: মায়ের আড়ালে ঘুমন্ত শিশুকে তুলে আছাড় জেঠিমার! লুকোনো ক্যামেরায় হাড়হিম করা দৃশ্য, শোরগোল মালদহে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে