BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মায়ের আড়ালে ঘুমন্ত শিশুকে তুলে আছাড় জেঠিমার! লুকোনো ক্যামেরায় হাড়হিম করা দৃশ্য, শোরগোল মালদহে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 18, 2022 8:08 pm|    Updated: August 18, 2022 8:08 pm

A toddler allegedly tortured by aunt in Malda | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: দুই বছরের ঘুমন্ত শিশুকে আছাড় দিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল জেঠিমার বিরুদ্ধে। গায়ে কাঁটা দেওয়া সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পুরাতন মালদহ (Maldah) থানার যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রানীরগড় এলাকায়। সালিশি সভায় অভিযুক্তকে গ্রামছাড়া করার নিদান দেওয়া হয়েছে বলেই খবর।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আহত শিশুর মা অপর্ণা বিশ্বাস মাঝেমধ্যেই লক্ষ্য করতেন কখনও তার ছেলের নাক দিয়ে, কখনও আবার দাঁত দিয়ে রক্ত বেরচ্ছে। কী কারণে তা বুঝতে পারতেন না। হঠাৎ হঠাৎ দেখতেন ছেলে কান্নাকাটি করতো। অনেকের দাবি ছিল, ছেলের উপর কোনও অশুভ আত্মা ভর করেছে। ঝাড়ফুঁকের পরামর্শও দেন তিনি। কিন্তু ওই গৃহবধূর সন্দেহ হয় তার বড় জাকে। অপর্ণাদেবীর সন্দেহ হয়, জা শিবানী বিশ্বাস খুদেকে মারধর করছে। হাতেনাতে ধরতে গত মঙ্গলবার দুপুরে অপর্ণাদেবী ঘরের মধ্যে মোবাইল ক্যামেরা অন করে রাখেন। তারপরই সমস্ত কিছু দিনের আলোর মতো স্পষ্ট হয়ে যায়।

[আরও পড়ুন: বঙ্গভূষণ প্রাপ্ত ডাঃ যোগীরাজ রায়ের বাড়িতে বড়সড় চুরি, ফেসবুকে হতাশা প্রকাশ চিকিৎসকের]

খুদের ঠাকুমা ঊষারাণী বিশ্বাস বলেন, “আমরা মোবাইল ক্যামেরার মাধ্যমে দেখতে পাই বড়ছেলের বউ শিবানী বিশ্বাস ঘরে ঢুকে ছোট ছেলের ঘুমন্ত ছেলেকে আছাড় দিয়ে মারার চেষ্টা করছে। গায়ে কাঁটা দিয়ে উঠল। ও এত নৃশংস হল কী করে।” মঙ্গলবারের এই ঘটনা জানাজানি হওয়ার পর বুধবার তড়িঘড়ি গ্রামে সালিশি সভা ডাকা হয়। সকলের সিদ্ধান্ত নিয়েই ওই মহিলাকে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে বলেই খবর।

এদিকে স্ত্রীর এমন আচরণে রীতিমত অসস্তিতে পড়েছে অভিযুক্তের স্বামী তথা প্রাক্তন পঞ্চায়েত সদস্য অচিন্ত্য বিশ্বাস। তিনি অবশ্যই এ ব্যাপারে কোনও মন্তব্য করেননি। পুরাতন মালদা থানার পুলিশ জানিয়েছে, এমন ঘটনার কথা জানা নেই। তবে নির্দিষ্টভাবে যদি কোনও অভিযোগ হয়, তাহলে আইনগতভাবে কঠোর শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হবে।

[আরও পড়ুন: অনুব্রতর গ্রেপ্তারির জেরেই খারিজ সায়গল হোসেনের জামিনের আরজি! ফের জেল হেফাজতের নির্দেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে