BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সম্পর্ক ভেঙেছেন প্রেমিকা! ক্ষোভে তরুণীর বাড়িতে গিয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা জওয়ানের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2021 1:59 pm|    Updated: July 25, 2021 4:08 pm

A jawan attempted suicide in Paschim Medinipur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সম্যক খান, মেদিনীপুর: প্রেমিক বিবাহিত জানতে পেরেই সম্পর্কের ইতি টানতে চেয়েছিল প্রেমিকা। পরিণতি হল ভয়ংকর। প্রেমিকার বাড়িতে গিয়ে গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন প্রেমিক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) পাটনা বাজার এলাকায়। ইতিমধ্যেই তরুণীর পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই যুবকের নাম আসিফ সাহা। পেশায় জওয়ান। ছত্তিশগড়ে (Chhattisgarh) কর্মরত ছিলেন তিনি। আদতে মেদিনীপুরের শরৎপল্লি এলাকার বাসিন্দা তিনি। বেশ কিছুদিন আগে পাটনাবাজার এলাকার এক তরুণীর সঙ্গে পরিচয় হয় তাঁর। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। পরবর্তীতে ওই তরুণী জানতে পারেন তার প্রেমিক বিবাহিত। তবে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নেই। পরিবারে একাধিক সমস্যাও রয়েছে। এরপরই আসিফের সঙ্গে দূরত্ব বাড়াতে থাকে তরুণী। এক পর্যায়ে যোগাযোগ সম্পূর্ণ বন্ধ করে দেয়।

[আরও পড়ুন: পাণ্ডবেশ্বরের বিধায়ককে ১ কেজি ওজনের রুপোর মুকুট পরিয়ে সংবর্ধনা! শুরু বিতর্ক]

প্রেমিকার এই আচরণ কোনওভাবেই মেনে নিতে পারছিলেন না আসিফ। জানা গিয়েছে, শনিবার সন্ধেয় জওয়ানের পোশাকেই প্রেমিকার বাড়িতে চড়াও হয় আসিফ। বাড়ির সামনে দাঁড়িয়ে গায়ে পেট্রল ঢালতে শুরু করে। সঙ্গে সঙ্গে তরুণীর পরিবারের সদস্যরা বাড়ির বাইরে এসে যুবককে আটকানোর চেষ্টা করে। তখনই আসিফ তাঁদের আক্রমণ করে। এরপর নিজের আগে আগুন ধরিয়ে দেয়। কোনও ক্রমে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও আসিফের দাবি, প্রেমিকা ও তাঁর বাবা নানা অছিলায় টাকা নিয়েছে। রীতিমতো হুমকি দিয়ে টাকা নিয়েছে বলে অভিযোগ। এরপর অন্য যুবকের সঙ্গে জড়িয়ে পড়েছে তার প্রেমিকা। সেই কারণেই সম্পর্ক থেকে বেরিয়ে যায়। সমস্যা সমাধান করতে শনিবার প্রেমিকার বাড়িতে যায় আসিফ। অভিযোগ, প্রেমিকার বাবা-দাদাই পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় আসিফের গায়ে।  

[আরও পড়ুন: ফের কোভিডবিধি ভেঙে নির্দিষ্ট সময়ের পরও খোলা বার, শিলিগুড়িতে গ্রেপ্তার ১০]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×