BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Santragachi ব্রিজের রেলিং ভেঙে ৩০ ফুট নিচে ঝিলে পড়ল লরি, নিখোঁজ চালক ও খালাসি

Published by: Sayani Sen |    Posted: July 17, 2021 8:29 am|    Updated: July 18, 2021 8:17 am

A lorry fell into lake from Santragachi bridge । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে সাঁতরাগাছি ব্রিজে (Santragachi Bridge) দুর্ঘটনা। রেলিং ভেঙে প্রায় ৫০ ফুট নীচে ঝিলে পড়ল লরি। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ চালিয়ে লরিটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে এখনও নিখোঁজ চালক ও খালাসি। তাঁরা আদৌ ঝিলে সাঁতার কেটে উঠে গিয়েছেন নাকি ঝিলেই রয়েছেন এখনও পর্যন্ত তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

ঠিক কী হয়েছিল? শনিবার ভোর চারটে নাগাদ কলকাতা (Kolkata) থেকে সাঁতরাগাছির দিকে আসছিল লরিটি। ব্রিজে ওঠার সময় প্রথমে বাঁদিকের রেলিংয়ে ধাক্কা মারে। তারপর ডানদিকে ধাক্কা মেরে। শেষে একেবারে প্রায় ৩০ ফুট নীচে ঝিলে পড়ে যায়। লরিটি পড়ার শব্দ পেয়ে দৌড়ে আসেন স্থানীয়রা। তড়িঘড়ি তাঁরাই জগাছা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। খবর দেওয়া হয় দমকলে। কিছুক্ষণের মধ্যেই দমকলও ঘটনাস্থলে পৌঁছয়। হাইড্রোলিক ক্রেনের সাহায্যে বেশ কিছুক্ষণ চেষ্টায় লরিটি ঝিল থেকে উদ্ধার করা হয়। তবে চালক এবং খালাসির কোনও খোঁজ পাওয়া যায়নি। ঝিল থেকে এক জোড়া জুতো উদ্ধার করা হয়েছে। লরিটি ঝিলে পড়ে যাওয়ার পর সাঁতরে তাঁরা পাড়ে উঠে পড়েছেন নাকি ঝিলেই এখনও রয়েছেন তা জানা যায়নি।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ছক কষে পরকীয়ার ‘কাঁটা’ স্বামীকে খুন! পুলিশের জালে স্ত্রী-সহ ৪]

এদিকে, এই দুর্ঘটনার জেরে কোনা এক্সপ্রেসওয়েতে ব্যাপক যানজট তৈরি হয়। স্থানীয় বাসিন্দাদের দাবি, আন্দুল রোডে অবস্থা অত্যন্ত খারাপ। মেলে না সঠিক সময়ে গণপরিবহণ। আবার তার উপর যানজটের সমস্যা রোজকার। তার ফলে নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছনোর জন্য সাঁতরাগাছি ব্রিজ হয়েই কলকাতায় যান অনেকেই। তবে যানজটের ফলে নিত্যযাত্রীরা কিছুটা সমস্যায় পড়েন এদিন। এদিকে, লরি (Lorry) ঝিলে পড়ে যাওয়ার ফলে প্রচুর পরিমাণ রাসায়নিক জলে মিশছে। তার ফলে ঝিলের জল দূষণের আশঙ্কাও তৈরি হয়েছে।

[আরও পড়ুন: কখনও CBI, কখনও সাংবাদিক! ভুয়ো পরিচয়ে কোটি কোটি টাকা হাতিয়ে গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement