BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

সাইকেল থেকে পড়ে জখম, হাসপাতালে বসেই পরীক্ষা দিল মাধ্যমিক পরীক্ষার্থী

Published by: Paramita Paul |    Posted: February 18, 2020 1:58 pm|    Updated: February 18, 2020 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে বিপত্তি। জ্ঞান হারিয়ে সাইকেল থেকে পড়ে হাসপাতালে চিকিৎসাধীন আরামবাগের এক মাধ্যমিক পরীক্ষার্থী। মঙ্গলবার শেষপর্যন্ত হাসপাতালে বসেই পরীক্ষা দিল ওই পড়ুয়া। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে খবর।

মঙ্গলবার থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। আরামবাগ থানার তেলুয়ার দক্ষিণ পাড়ার বাসিন্দা শিউলি সাঁতরা এবার পরীক্ষা দিচ্ছে। সে তেলুয়া শিক্ষায়তনের ছাত্রী। সকালে বাড়ি থেকে বেরিয়ে সাইকেল চালিয়ে পরীক্ষাকেন্দ্র কাতানাল ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। বর্ধমান-আরামবাগ রোডের নারায়ণপুরের কাছে জ্ঞান হারায় সে। এরপরই সাইকেল থেকে পড়ে যায়। সামান্য জখমও হয়। এরপর স্কুলের লোকজন তাকে উদ্ধার করে আরামবাগ সুপার স্পেশালিটি হাসপাতালে তাকে ভর্তি করে।

[আরও পড়ুন : ঝুপড়িতে ছিল না অগ্নিনির্বাপণ ব্যবস্থা! কল্যাণীর অগ্নিকাণ্ডের পর প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর জানান, পরীক্ষা দিতে পারবে শিউলি। মধ্যশিক্ষা পর্ষদের তরফে হাসপাতালেই পরীক্ষা দেয় শিউলি। এ প্রসঙ্গে মাধ্যমিক পর্ষদের পরীক্ষক অমরেশ কুমার মণ্ডল জানান, অসুস্থ হয়ে সাইকেল থেকে পড়ে গিয়েছিল।তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তার পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

[আরও পড়ুন : কাটমানি না পেয়ে কন্যাশ্রীর জন্য দরকারি নথি দিতে অস্বীকার, প্রশাসনের হস্তক্ষেপে সমাধান]

প্রসঙ্গত, চলতি বছরে মোট পরীক্ষার্থী সংখ্যা ১০ লক্ষ ১৫ হাজার ৮৮৮জন। ছাত্র ৪ লক্ষ ৩৯ হাজার ৮৭৯ জন। ছাত্রী সংখ্যা ৫ লক্ষ ৭৬ হাজার ৯। গতবছর মাধ্যমিকে বসেছিল ১০ লক্ষ ৪৯ হাজার ৫১৩ পড়ুয়া। অর্থাৎ ৩৩ হাজারেরও বেশি পরীক্ষার্থী কমেছে এবার।

Advertisement

Advertisement

Advertisement