২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পিকনিকে সামান্য বচসার জেরে ইসিএল কর্মীকে পিটিয়ে খুন, গ্রেপ্তার ৬

Published by: Tiyasha Sarkar |    Posted: January 27, 2020 2:22 pm|    Updated: January 27, 2020 2:22 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: মুহূর্তে আনন্দ বদলে গেল বিষাদে। পিকনিকে গিয়ে দু’দলের হাতাহাতির জেরে মৃত্যু হল এক ইসিএল কর্মীর। রবিবার ঘটনাটি ঘটেছে পান্ডবেশ্বরে অজয় নদের ধারে। এই ঘটনার জেরে ইতিমধ্যেই ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে শুধুমাত্র পিকনিকে বচসার জেরেই এই ঘটনা, নাকি এর পিছনে অন্যকোনও রহস্য লুকিয়ে তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল অর্থাৎ রবিবার পান্ডবেশ্বরে পঞ্চপাণ্ডব মন্দির সংলগ্ন এলাকায় অজয় নদের ধারে পিকনিক করতে যায় অনেকগুলি দল। তাঁদের মধ্যে একটি টোটো চালকদের দল ও ইসিএল কর্মীদের দলও ছিল। পিকনিক চলাকালীন আচমকাই সামান্য বিষয় নিয়ে দুই দলের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। মুহূর্তে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। সেই সময় একই জায়গায় পিকনিক করছিল আরও একটি দল। সেই দলের সদস্যরা দু’দলের অশান্তি থামানোর চেষ্টা করতে গেলে তাদের সঙ্গে বচসা বেঁধে যায় ইসিএল কর্মীদের। এরপরই বচসা থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়ে তাঁরা। সংঘর্ষের মাঝে পড়ে যান ইসিএল কর্মী হরিহর বাদ্যকর। গুরুতর জখম হন তিনি। তাঁর নাক দিয়ে রক্তপক্ষরণ শুরু হয়। আহত হন আরও দুই ব্যাক্তি। তিনজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ইসিএলের হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁদের। সেখানেই মৃত্যু হয় হরিহরবাবুর।

[আরও পড়ুন: মালদহে জনসংযোগে দিলীপ, চায়ের আড্ডায় বসে শুনলেন স্থানীয়দের অভাব-অভিযোগ]

ঘটনার কথা জানতে পেরেই ঘটনাস্থলে যায় পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে ৬ অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার ধৃতদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়েছে। সূত্রের খবর, কেন্দ্রা পঞ্চায়েতের রামনগর ডোমপাড়ার বাসিন্দা ছিলেন মৃত হরিহরবাবু। মৃত ব্যক্তি পান্ডবেশ্বর কোলিয়ারিতে কর্মরত ছিলেন তিনি। ওই ব্যক্তির মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। পিকনিকে গিয়ে এই মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারছেন না তাঁরা। 

[আরও পড়ুন: মালদহে জনসংযোগে দিলীপ, চায়ের আড্ডায় বসে শুনলেন স্থানীয়দের অভাব-অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement