৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: বাড়িতে ঢুকে এক ব্যক্তিকে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হালিশহর পুরসভার অন্তর্গত হাজিনগর এলাকায়। জানা গিয়েছে, ওই ব্যক্তির ছেলেকে না পেয়েই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক মূল অভিযুক্ত। 

আরও পড়ুন: ট্রেনের ধাক্কায় হায়নার মৃত্যু, পুরুলিয়ার ঘটনায় ফের রেলের ভূমিকা নিয়ে প্রশ্ন

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার হালিশহর পুরসভার বি আর তলা রোডের হাজিনগরের বাসিন্দা অমরনাথ তিওয়ারি নামে ওই ব্যক্তি। পেশায় নিরাপত্তারক্ষী তিনি। দীর্ঘদিন ধরে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ওই বাড়িতেই থাকতেন তিনি। বুধবার রাতে বাড়ির সদর দরজায় তালা দিতে গিয়েছিলেন অমরনাথবাবু। সেই সময় বিহারি নামে এক দুষ্কৃতী ও তাঁর দলবল অমরনাথবাবুর ছোট ছেলের খোঁজে তাঁর বাড়িতে যায়। অভিযোগ, ছোট ছেলে বাড়িতে নেই জানার পর অমরনাথবাবুকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি লাগে ওই ব্যক্তির চোয়ালে। আরেকটি গুলি ছিটকে দেওয়ালে লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। ঘটনাস্থলেই মৃত্যু হয় অমরনাথবাবুর।

জানা গিয়েছে, প্রায় আট মাস আগে অমরনাথ বাবুর ছোট ছেলে জিতের সঙ্গে অশান্তি হয়েছিল এলাকার কুখ্যাত দুষ্কৃতী বিহারি ও তার দলবলের। সেই সময় জিতের মাকেও মারধর করা হয় বলে অভিযোগ। এরপর দীর্ঘদিন জেলে ছিল বিহারি। অভিযোগ, মুক্তি পাওয়ার পর প্রতিশোধ নিতে বুধবার রাতে জিতের খোঁজে তাঁর বাড়িতে যায় বিহারি। সেই সময়ই তিনি বাড়িতে না থাকায় তাঁর বাবাকে খুন করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখনও পলাতক অভিযুক্ত বিহারি।

[আরও পড়ুন: সেলফি তুলতে গিয়ে টয়ট্রেনের ধাক্কায় মৃত রিষড়ার যুবক, দেহ ফেরার অপেক্ষায় পরিবার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং