৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

শুভদ্বীপ রায়নন্দী, শিলিগুড়ি: ফের সেলফি তুলতে গিয়ে বিপত্তি। অসাবধানতাবশত টয়ট্রেন থেকে পড়ে যাওয়ায় প্রাণ গেল আরও এক পর্যটকের। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে দার্জিলিংয়ের ঘুম স্টেশন সংলগ্ন এলাকায়। পুলিশ ও দার্জিলিং-হিমালয়ান রেল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, মৃত পর্যটকের নাম প্রদীপ সাক্সেনা (৪২)। বাড়ি হুগলির রিষড়া। জানা গিয়েছে, বৃহস্পতিবার রিষড়ায় ফিরবে পর্যটকের দেহ।

[আরও পড়ুন: অসহায় বৃদ্ধাদের উপহার দিয়ে প্রণাম, ভিন্ন রূপে ধরা দিলেন বিধায়ক]

বুধবার সকালে টয়ট্রেনে দার্জিলিং থেকে এনজেপি স্টেশন ফেরার পথে ট্রেন দুর্ঘটনার কবলে পড়েন প্রদীপ। তাঁকে উদ্ধার করে স্থানীয়রা দার্জিলিং সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এরপর রাজ্য সরকারের তৎপরতায় শিলিগুড়ির মৈনাক টুরিস্ট লজে নিয়ে যাওয়া হয় মৃত দেহ। সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এরপর পর্যটক দপ্তরের উদ্যোগে রিষড়ার উদ্দেশ্যে পাঠানো হয় পর্যটকের দেহ। দার্জিলিংয়ের পুলিশ সুপার অমরনাথ কে বলেন, “সেলফি তুলতে গিয়ে ট্রেনের বাইরে পোলে ধাক্কা লেগে পড়ে যান। মাথায় আঘাত লাগাতেই মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। ময়নাতদন্ত দার্জিলিংয়ের সদর হাসপাতালে হয়েছে।”

goutam-dev

পর্যটকের মৃত্যুর ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব বলেন, “মৃত পর্যটকের দেহ বাড়িতে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।” ডিএইচআরের ডিরেক্টর এমকে নার্জারি বলেন, “অসাবধানতাবশত ওই পর্যটক ট্রেন থেকে পড়ে যান। মাথায় আঘাত লাগায় ওই ঘটনা ঘটেছে।” রেল ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলন্ত ট্রেন থেকে বাইরে ঝুঁকে সেলফি তোলার সময়েই মারাত্মকভাবে জখম হন প্রদীপবাবু। এরপরই স্থানীয়রা উদ্ধার করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। 

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কে টানাপোড়েনের জের, আত্মঘাতী যুগল]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং